Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় সড়ক দুঘর্টনায় পিতা-পুত্র নিহত, আহত ৩

সাতকানিয়ায় সড়ক দুঘর্টনায় পিতা-পুত্র নিহত, আহত ৩

নিউজ ডেক্স : সাতকানিয়া-বাঁশখালী সড়কে ডাম্পার-সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে পিতা-পুত্র নিহত হয়েছেন এবং গুরুতর আহত হয়েছেন ৩ জন। আজ মঙ্গলবার (২৩ নভেম্বর) বিকেল ৫টায় সাতকানিয়া-বাঁশখালী সড়কের সাতকানিয়া উপজেলার এঁওচিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন ছোটন দাশ (৪৬) ও তার ছেলে সুব্রত দাশ (৮)। নিহতদের বাড়ি বান্দরবান জেলার কালাঘাটা এলাকায় বলে নিহতদের পরিবারের স্বজন সূত্রে জানা যায়। এ দুঘর্টনায় অপর আহতরা হলেন মোহাম্মদ পারভেজ (৩৮), মর্তুজা আলী (৩৫), নিহত ছোটন দাশের স্ত্রী সোনালী জলদাশ (৩৬)।

স্থানীয় সূত্রে জানা যায়, বান্দরবানের কালাঘাটা থেকে বাঁশখালীর কালীপুরে আত্মীয়ের বাড়িতে বেড়াতে আসেন নিহত ছোটন দাশ ও তার স্ত্রী পুত্র সহ অন্যরা। আজ মঙ্গলবার তারা নিজ বাড়িতে যাওয়ার পথে সাতকানিয়ার এঁওচিয়ায় ডাস্পার গাড়ির সাথে তাদের অটোরিকশার সংঘর্ষ হয়। এতে পাঁচজন আহত হন। আহতদের গুরুতর অবস্থায় উদ্ধার করে বাঁশখালী কালীপুরে অবস্থিত গুনাগরি আধুনিক হাসপাতাল ও ‘মা ও শিশু হাসপাতালে’ নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গুনাগরি আধুনিক হাসপাতালে শিশু সুব্রত দাশের মৃত্যু হয়। এর কিছুক্ষণ পরই একই স্থানে অবস্থিত মা ও শিশু হাসপাতালে পিতা ছোটন দাশের মৃত্যু হয় বলে জানায় হাসপাতাল সূত্র।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বাঁশখালী রামদাস মুন্সির হাটে অবস্থিত পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক মোস্তফা কামাল। আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!