ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ৬ ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী ঘোষণা

লোহাগাড়ায় ৬ ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী ঘোষণা

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় ৬ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (২৩ নভেম্বর) বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে গণভবনে দলের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে দলের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়।

নৌকার প্রার্থীরা হলেন যথাক্রমে বড়হাতিয়া ইউনিয়নে দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক বিজয় কুমার বড়ুয়া, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও চুনতি ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মো. জয়নুল আবেদিন, চরম্বায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ শফিকুর রহমান, উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি ও কলাউজান ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আবদুল ওয়াহেদ, পুটিবিলায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন মানিক ও পদুয়ায় উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মোহাম্মদ হারুনর রশিদ।

উল্লেখ্য, লোহাগাড়ার ৬ ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ২৫ নভেম্বর, রিটার্নিং অফিসার কর্তৃক মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ২৯ নভেম্বর, আপিল দায়েরের শেষ তারিখ ২ ডিসেম্বর, আপিল নিষ্পত্তির শেষ তারিখ ৫ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৬ ডিসেম্বর, প্রতীক বরাদ্দের তারিখ ৭ ডিসেম্বর ও ২৬ ডিসেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!