ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চন্দনাইশে তেলবাহী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে ২ মোটরসাইকেল আরোহী হতাহত

চন্দনাইশে তেলবাহী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে ২ মোটরসাইকেল আরোহী হতাহত

নিউজ ডেক্স : চট্টগ্রাম-কক্সবাজার জাতীয় মহাসড়কের চন্দনাইশে সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত ও অপর ১ জন গুরুতর আহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার (২০ এপ্রিল) দুপুর ১২টার দিকে মহাসড়কের দক্ষিণ হাশিমপুর বড় পাড়া এলাকায় তেলবাহী ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।

স্থানীয়ভাবে জানা যায়, বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উপজেলার হাশিমপুর বড় পাড়া কাদেরিয়া তৈয়বিয়া তাহেরিয়া নজিরিয়া সুন্নিয়া মাদ্রাসার গেটের সামনে বিপরীতমুখী তেলবাহী ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় চন্দনাইশ পৌরসভার ৯নং ওয়ার্ড মধ্যম গাছবাড়িয়া আবু তালেব মুন্সিবাড়ির ফারুক আহমদের পুত্র মো. জয়নাল আবেদীন প্রকাশ জাবেদ (৪৫) ঘটনাস্থলে নিহত হন। নিহত জয়নাল এনজিও সংস্থা প্রত্যাশীতে কর্মরত ছিলেন।

এ ঘটনায় মোটরসাইকেলের অপর আরোহী মো. শহিদুল ইসলাম গুরুতর আহত হন। তাকে বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ এরফান জানান, দুপুর ১২টার সময় মহাসড়কের হাশিমপুর বড় পাড়া কাদেরীয়া তৈয়বিয়া তাহেরিয়া নজিরিয়া সুন্নিয়া মাদ্রাসা গেটের সামনে তেলবাহী ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত ও অপর ১ জন আহত হয়। দুর্ঘটনার পরপর দোহাজারী হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘাতক ট্রাক ও মোটরসাইকেল জব্দ করে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!