ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | বান্দরবানে আওয়ামী লীগ কর্মীকে গুলি করে হত্যা

বান্দরবানে আওয়ামী লীগ কর্মীকে গুলি করে হত্যা

নিউজ ডেক্স : আধিপত্য বিস্তারের দ্বন্দ্বে বান্দরবানের রোয়াংছড়িতে আওয়ামী লীগ কর্মীকে গুলি করে হত্যা করা হয়েছে। এ সময় আরও ২ জন আহত হয়েছে। আজ মঙ্গলবার (২৩ নভেম্বর) রাত সাতটার দিকে এ ঘটনা ঘটে।

আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়, জেলার রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের তালুকদার পাড়ায় পাহাড়ের আঞ্চলিক রাজনৈতিক সংগঠন জনসংহতি সমিতি(জেএসএস)-এর সশস্ত্র সন্ত্রাসীরা ওয়ার্ড আওয়ামী লীগের এক কর্মীকে গুলি করে হত্যা করেছে। নিহতের নাম উথোয়াইনু মারমা। তিনি তালুকদার পাড়ার বাসিন্দা এবং তারাছা ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য।

এ ঘটনায় আরও ২ জন পাড়াবাসী আহত হয়েছে। তাদের মধ্যে আহত একজনের নাম গ্রাচসিং মারমা। অপরজনের নাম পাওয়া যায়নি। এদিকে, খবর পেয়ে সেনাবাহিনী, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

স্থানীয় তারাছা ইউপি চেয়ারম্যান উথোয়াই চিং বলেন, “তালুকদার পাড়ায় ছোট ভাইয়ের বাড়িতে পরিবারের লোকজনের সাথে ভাত খেতে বসা অবস্থায় গুলি করে হত্যা করা হয়েছে উথোয়াইনুকে। নিহত ব্যক্তি ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে।”

ঘটনার সত্যতা নিশ্চিত করে রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদ কবীর জানান, অস্ত্রধারী সন্ত্রাসীদের গুলিতে একজন মারা গেছে। আহত হয়েছে আরও দু’জন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে হতাহতদের উদ্ধার করেছে। আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!