ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় এক মাসের জন্য জনসমাগম বন্ধ ঘোষণা

লোহাগাড়ায় এক মাসের জন্য জনসমাগম বন্ধ ঘোষণা

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় আজ থেকে আগামী এক মাসের জন্য জনসমাগম বন্ধ ঘোষণা করেছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) তৌছিফ আহমেদ। বুধবার (১৮ মার্চ) সকাল ১১টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত করোনা ভাইরাস প্রতিরোধে এক জরুরী সভায় সভাপতির বক্তব্যে তিনি এ ঘোষণা দেন।

তিনি বলেন, বিশ্বজুড়ে প্রতিদিনই বাড়ছে প্রাণঘাতী করোনাভাইরাসের আক্রান্ত রোগীর সংখ্যা। বাংলাদেশেও বাড়ছে আক্রান্তের সংখ্যা। ইতোমধ্যে করোনা সতর্কতায় দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান ও আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ ঘোষণা করেছে সরকার। এ ভাইরাস থেকে সংক্রমিত হওয়ার আগেই আমাদেরকে সচেতন হতে হবে। কারণ করোনা ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে সচেতনার বিকল্প নেই। এর মধ্যে রয়েছে সভা-সমাবেশ, মিটিং-মিছিল, ওয়াজ মাহফিল, সাংস্কৃতিক অনুষ্ঠান ও কোচিং সেন্টার ইত্যাদি। যদি কেউ নিষেধ অমান্য করে তাহলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

উপজেলা পরিষদ সভা কক্ষে আয়োজিত সভায় বক্তব্য রাখেন লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পদ্মাসন সিংহ, উপজেলা স্বাস্থ্য পঃ পঃ কর্মকর্তা ডা. মোহাম্মদ হানিফ, লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মো. জাকের হোসাইন মাহমুদ, উপজেলা পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম সরওয়ার জাহান, উপজেলা সমাজসেবা অফিসার মুহাম্মদ দেলোয়ার হোসেন, চুনতি হাকিমিয়া কামিল মাদ্রাসা অধ্যক্ষ মাওলানা হাফিজুল হক নিজামী, লোহাগাড়া সদর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নুরুচ্ছাফা চৌধুরী, চরম্বা ইউপি চেয়ারম্যান মাস্টার শফিকুর রহমান ও পদুয়া ইউপি চেয়ারম্যান জহির উদ্দিন।

সভায় উপজেলার বিভিন্ন দপ্তরের প্রধানগণ, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, জনপ্রতিনিধি, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এছাড়া, মঙ্গলবার (১৭ মার্চ) বিকেলে লোহাগাড়া সদর বটতলী মোটর ষ্টেশনে করোনা ভাইরাস রোগের লক্ষণ ও প্রতিকার সম্পর্কে সর্বসাধারণের মাঝে সচেতনমূলক লিপলেট বিতরণ করেছেন ইউএনও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!