ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় সাড়ে ১৬ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার ২, মোটরসাইকেল জব্দ

লোহাগাড়ায় সাড়ে ১৬ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার ২, মোটরসাইকেল জব্দ

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার চুনতিতে ১৬ হাজার ৫৫০ পিস ইয়াবাসহ ২ পাচারকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১৩ আগস্ট) রাতে ইউনিয়নের চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের জাঙ্গালিয়া ও পানত্রিশা ব্রাহ্মণপাড়া দরগা পাড়ায় পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় ইয়াবা পাচারকাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হল, কক্সবাজারের উখিয়া থানার রাজাপালং ইউনিয়নের ৬নং ওয়ার্ডের খুলিয়া পাড়ার মৃত জাফর আলমের পুত্র মো. সাহাব উদ্দিন (২২) ও খাগড়াছড়ি সদর থানার সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মাইজছড়ি গামারীঢালার মৃত আবুল কাশেমের পুত্র মো. ইফাত হাসান রুবেল (২৮)।

পুলিশ জানায়, যাত্রীবাহী গাড়িতে তল্লাশী চালিয়ে জাঙ্গালিয়া এলাকায় সাহাব উদ্দিনের কাছ থেকে ৫৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়া মোটরসাইকেল যোগে অভ্যন্তরীন সড়কের পানত্রিশা ব্রাহ্মণপাড়া দরগা পাড়ায় অভিযান চালিয়ে ইফাত হাসান রুবেলের কাছে ১৬ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। তারা ইয়াবাগুলো পাচারের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতিকুর রহমান জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা রুজু করা হয়। রোববার (১৪ আগস্ট) তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!