ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় গলায় ওড়না পেঁচানো অজ্ঞাত তরুণীর অর্ধগলিত মরদেহ উদ্ধার

লোহাগাড়ায় গলায় ওড়না পেঁচানো অজ্ঞাত তরুণীর অর্ধগলিত মরদেহ উদ্ধার

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার আধুনগরে বোরকা পরিহিত ও গলায় ওড়না পেঁচানো অবস্থায় আনুমানিক ৩০ বছর বয়সী অজ্ঞাত এক তরুণীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকেলে ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের কুলপাগলির পশ্চিমে পাহাড়ি এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, দুপুরে স্থানীয় আবুল ফয়েজ নামে এক ব্যক্তি পাহাড়ে পানের বরজে বাঁশ বাঁধার জন্য এক ধরণের লতা কাটতে যান। এই সময় তিনি এক তরুণীর মরদেহ দেখতে পেয়ে বিষয়টি স্থানীয়দের জানান। স্থানীয় অনেকে ঘটনাস্থলে গিয়ে কেউ মরদেহ সনাক্ত করতে পারেননি। পরে থানা পুলিশকে খবর দেয়া হয়।

স্থানীয় ইউপি সদস্য ফরিদ আহমদ জানান, ঘটনাস্থলে নিহত অজ্ঞাত তরুণীর পরনে কালো বোরকা ও মরদেহের পাশে একজোড়া স্যান্ডেল পাওয়া যায়। ওই তরুণীকে আগেও কেউ এলাকায় দেখেননি বলে জানান। তবে মরদেহটি কিভাবে পাহাড়ি এলাকায় এসেছে এই ব্যাপারেও কেউ কিছুই জানেন না।

এদিকে, খবর পেয়ে সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান ও লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ওসি জানান, আনুমানিক ৪ দিন আগে অজ্ঞাত ওই তরুণীর মৃত্যু হয়েছে। মরদেহের গলায় পেঁচানো ওড়নায় গিট দেয়া ছিল। তবে শরীরের অন্য কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অজ্ঞাত ওই তরুণীকে কে বা কারা খুন করেছে। মরদেহ গুম করার জন্য পাহাড়ি এলাকায় রেখে পালিয়ে গেছে। অজ্ঞাত তরুণীর পরিচয় সনাক্ত করতে ও তার মৃত্যুর রহস্য উদঘাটন করতে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!