ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | আ.লীগের ৫৪ নেতাকর্মীর নামে মামলা

আ.লীগের ৫৪ নেতাকর্মীর নামে মামলা

নিউজ ডেক্স : স্বাধীনতা দিবস উপলক্ষে লক্ষ্মীপুরের রামগতিতে শহীদ স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে ফেরার পথে বিএনপি ও আওয়ামী লীগ নেতাকর্মীদের মধ্যে মারামারিকে কেন্দ্র করে আদালতে মামলা দায়ের করেছে এক স্বেচ্ছাসেবক দল নেতা।

বিএনপি নেতাকর্মীদের ওপর হামলার অভিযোগ এনে উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মাহবুবুর রহমান বাদি হয়ে আওয়ামী লীগের ৫৪ জন নেতাকর্মীকে আসামি করে মামলাটি করেন। বুধবার (৩০ মার্চ) জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক অ্যাডভোকেট হাছিবুর রহমান মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মঙ্গলবার (২৯ মার্চ) সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করা হয়েছে। আদালত মামলাটি আমলে নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) নোয়ালখালীকে তদন্তের জন্য নির্দেশ দিয়েছেন৷

এ মামলায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো. রাহিদ হোসেন, উপজেলা যুবলীগের আহ্বায়ক মেজবাহ উদ্দিন ভিপি হেলাল, যুগ্ম আহ্বায়ক শাহ মো. রাকিব, উপজেলা ছাত্রলীগের সভাপতি আকবর হোসেন সুখী, সাধারণ সম্পাদক মো. সাদ্দাম হোসাইনসহ ২৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ২৫-৩০ জনকে আসামি করা হয়েছে।

মামলার এজাহারে বাদি বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ওপর হামলার পাশাপাশি দলীয় ৬ নেতাকর্মীর মোটরসাইকেল ও অফিস ভাঙচুরের অভিযোগ আনেন।  একই ঘটনায় শনিবার (২৬ মার্চ) রামগতি থানায় ১৭০ নেতাকর্মীর নামে মামলা করেন রামগতি পৌর আওয়ামী লীগের সভাপতি সাঈদ পারভেজ।

ঘটনার দিন ঘটনাস্থল থেকে পুলিশ জামাল উদ্দিন ও দিদার হোসেন নামে বিএনপির দুই নেতাকে আটকের পর গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।

প্রসঙ্গত, ২৬ মার্চ সকালে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে শহীদ স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে ফেরারা পথে আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে মারামারি বাঁধে বিএনপির। এ সময় দু’পক্ষের মধ্যে ধাওয়া ও পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের ২০জন আহত হয় বলে দাবি করেন দলের নেতারা। -বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!