Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় শ্রমিকলীগ নেতা নুরুল হক নুনুর বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ

লোহাগাড়ায় শ্রমিকলীগ নেতা নুরুল হক নুনুর বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম জেলা ট্রাক ও কভার্ডভ্যান মালিক সমিতির কার্যকরি কমিটির সভাপতি ও লোহাগাড়া উপজেলা শ্রমিকলীগ সাধারণ সম্পাদক নরুল হক নুনুর বিরুদ্ধে জোরপূর্বক জায়গা দখলের অভিযোগ এনে অপপ্রচারের প্রতিবাদ জানানো হয়েছে।

শনিবার (৩ ডিসেম্বর) দুপুরে উপজেলা সদরের পুরাতন থানা এলাকায় ট্রাক ও কাভার্ডভ্যান মালিক সমিতির অফিসের এক সংবাদ সম্মেলনে আয়োজন করা হয়।

শ্রমিকলীগ নেতা নুরুল হক নুনু বলেন, লোহাগাড়া মৌজায় জনৈক আলী হোসেনের ওয়ারিশ থেকে দেড় বছর পূর্বে ৮.৮২ শতক জায়গা ক্রয়পূর্বক ভোগদখল করে আসছি। কিছুদিন আগে জনৈক এম. এ. আজিজ নামে এক ব্যক্তি আমার জায়গা অবৈধভাবে দখলের চেষ্টা করেন। এ সময় স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপে কাজ বন্ধ করে দেয়া হয়। বিষয়টি সমাধানের জন্য থানা পুলিশ একাধিকবার বৈঠকের দিন ধার্য্য করলেও উপস্থিত থাকেন না প্রতিপক্ষ আজিজ। বর্তমানে উক্ত জায়গা সংস্কার করতে চাইলে স্থানীয় প্রশাসনের মাধ্যমে কাজ বন্ধ রাখার অনুরোধ করেন। উভয় পক্ষ জায়গার কাগজপত্র নিয়ে বৈঠক বসে সমাধান করবেন জানায়। কিন্তু নির্ধারিত সময়ে বৈঠকে উপস্থিত না হয়ে প্রতিপক্ষ আজিজের স্ত্রী শামসুন্নাহার আমাকে হেয়প্রতিপন্ন ও রাজনৈতিক সুনাম ক্ষুন্ন করার জন্য মিথ্যা তথ্য দিয়ে সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগ নেতা এইচ এম গনি স¤্রাট, মিয়া মুহাম্মদ শাহজাহান, ছাত্রলীগ নেতা বোরহান ছোবহান ও ভুক্তভোগী পরিবারের কামাল হোসেন, জামাল হোসেন, নাছির উদ্দীন, নুর বেগম, নুর জাহান, জাহানারা বেগম উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!