ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | শিশু আয়াত হত্যার কথা স্বীকার করে আবীরের জবানবন্দি

শিশু আয়াত হত্যার কথা স্বীকার করে আবীরের জবানবন্দি

নিউজ ডেক্স : চট্টগ্রাম নগরীর ইপিজেডে ৫ বছরের শিশু আলীনা ইসলাম আয়াতকে অপহরণের পর হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে আসামী আবীর আলী।

আজ শনিবার (৩ ডিসেম্বর) বিকেলে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জুয়েল দেবের আদালতে এই জবানবন্দি দেয় আবীর। বিষয়টি নিশ্চিত করেছেন বাদীর আইনজীবী অ্যাডভোকেট সেলিম উল্লাহ চৌধুরী।

আসামী আবীর আলী নগরীর ইপিজেড থানার দক্ষিণ হালিশহর ওয়ার্ডের নয়ারহাট এলাকার ভাড়াটিয়া বাসিন্দা আজহারুল ইসলামের ছেলে। তাদের বাড়ি রংপুর জেলায়। শিশু আয়াতকে খুনের মামলায় তার সম্পৃক্ততার তথ্যপ্রমাণ পাওয়ার পর গত ২৪ নভেম্বর রাতে তাকে গ্রেফতার করে পিবিআই।

এরপর একই মামলায় গত ২ ডিসেম্বর আবীরের বাবা ও মাকে গ্রেফতার করা হয়। শিশু আয়াতের হত্যার ঘটনায় তার বাবা বাদী হয়ে নগরীর ইপিজেড থানায় মামলা দায়ের করেছিলেন।

পিবিআই (মেট্রো) পরিদর্শক মনোজ কুমার দে বলেন, “শিশু আলীনা ইসলাম আয়াতকে অপহরণের পর হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে আবীর আলী। আজ শনিবার (৩ ডিসেম্বর) বিকেল চারটা থেকে সন্ধ্যা সাতটা পর্যন্ত তিন ঘণ্টা ধরে ১৭ পৃষ্ঠার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় আবীর আলী।” -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!