ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | রামুতে মা হাতির পা ও মাথা বিচ্ছিন্ন করল দুর্বৃত্তরা

রামুতে মা হাতির পা ও মাথা বিচ্ছিন্ন করল দুর্বৃত্তরা

নিউজ ডেক্স : কক্সবাজারের রামুর খুনিয়াপালং ইউনিয়নের ধোয়াপালং এলাকায় ধানক্ষেতে বিদ্যুতের তারে জড়িয়ে এক মা হাতির মৃত্যু হয়েছে। হাতিটির মৃত্যুর পর শরীর থেকে মাথা ও পা বিচ্ছিন্ন করে মাটিতে পুঁতে ফেলার চেষ্টা করা হয়েছে।

ধারণা করা হচ্ছে আজ মঙ্গলবার (৩১ আগস্ট) ভোরে হাতিটির মৃত্যু হয়। এদিকে, এ ঘটনায় জড়িত থাকার অভিযোগ পুলিশ নজির আহমেদ নামের এক বৃদ্ধকে আটক করেছে।

হাতি হত্যার বিষয়টি নিশ্চিত করে রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) প্রণয় চাকমা বলেন, “মঙ্গলবার ভোররাতে রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের ধোয়াপালং এলাকায় একটি বন্যহাতি ধানক্ষেতে চলে আসে। স্থানীয়দের ভাষ্য, এটি মা হাতি এবং খাবারের সন্ধানে হয়তো লোকালয়ে চলে আসে। এ সময় ধানক্ষেতে দেওয়া বৈদ্যুতিক তারে জড়িয়ে হাতিটির মৃত্যু হয়।”

এরপর হাতিটির শরীর থেকে পা ও মাথা বিচ্ছিন্ন করে ফেলে মাটিতে পুঁতে ফেলার চেষ্টা করা হয় বলৈ জানান ইউএনও। তিনি জানান, বিষয়টি তদন্ত করে ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

তবে রামু থানার ওসি (তদন্ত) অরূপ কুমার চৌধুরী জানিয়েছেন, ঘটনায় জড়িত থাকার অভিযোগে নজির আহমেদ নামে একজনকে বনবিভাগ আটক করেছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!