ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | নির্বাচন পরবর্তী সহিংসতা এড়াতে লোহাগাড়ায় পুলিশী টহল জোরদার

নির্বাচন পরবর্তী সহিংসতা এড়াতে লোহাগাড়ায় পুলিশী টহল জোরদার

55857873_274341976780614_1211946600205647872_n

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতা এড়াতে আজ ১ এপ্রিল সোমবার লোহাগাড়ায় পুলিশী টহল জোরদার করা হয়েছে। গত ৩১ মার্চ নিরপেক্ষ, অবাধ ও সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে উপজেলা পরিষদ নির্বাচন। যেকোন ধরনের সহিংসতা এড়াতে পুলিশী টহল জোরদার থাকবে বলে জানান থানার অফিসার ইনচার্জ মোঃ সাইফুল ইসলাম।

টহলে নেতৃত্ব দেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ। এ সময় উপস্থিত ছিলেন লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ জহির উদ্দিন, এস আই মুফিজুর রহমানসহ সঙ্গীয় ফোর্স।

প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা থেকে শুরু করে সবার নজর ছিলো লোহাগাড়ায়। লোহাগাড়া থানা পুলিশের পক্ষ থেকেও ঘোষণা করেছিলেন নিরপেক্ষ, অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। ঠিকই লোহাগাড়ায় নিরপেক্ষ, অবাধ ও সুষ্ঠু শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে প্রার্থীরাও সন্তুষ্ট।

লোহাগাড়া থানা, চুনতি পুলিশ ফাঁড়ির সকল অফিসার ফোর্স এবং চট্টগ্রাম, কক্সবাজার জেলাসহ বিভিন্ন ইউনিট হতে আগত অফিসার ফোর্সের সর্বোচ্চ পেশাদারিত্ব এবং প্রচেষ্টা ৩১ মার্চ লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচন অত্যান্ত নিরপেক্ষ, অবাধ ও শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে।নির্বাচনে কোন ধরনের সহিংসতা বা হতাহত ছাড়াই সাধারণ মানুষের স্বতঃস্ফূর্তভাবে অনুষ্ঠিত হয়।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ সাইফুল ইসলাম বলেন, লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচন নিরপেক্ষ, অবাধ ও শান্তিপূর্ণ অনুষ্ঠিত হওয়ার জন্য সহযোগিতা করার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি আরো বলেন, নির্বাচন পরবর্তী পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য পুলিশী টহল অব্যাহত থাকবে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!