Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় ডাকঘর উদ্বোধন

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় ডাকঘর উদ্বোধন

55849425_397142127749666_2739103315575963648_n

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় ডাকঘর শুভ উদ্বোধন। আজ সকালে ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ডাকঘর উদ্বোধন করেন ডাক বিভাগের মহাপরিচালক জনাব সুশান্ত কুমার মন্ডল। এ সময় ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মুহাম্মদ আহসান উল্লাহ, মাননীয় ট্রেজারার জনাব এস. এম এহসান কবীর ও এডিশনাল পোস্ট মাস্টার জেনারেল মো: সালেহ আহমেদ উপস্থিত ছিলেন।

ডাকঘর উদ্ধোধনী অনুষ্ঠানে সভাপতির বক্ত্যব্যে উপাচার্য প্রফেসর ড. মুহাম্মদ আহসান উল্লাহ বলেন, আজ ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় নবদিগন্তের সূচনা হল। একটি ডাকঘর স্থাপনের মাধ্যমে বিশ^বিদ্যালয়ের কার্যক্রমে নতুন গতি সঞ্চারিত হল। আমাদের প্রত্যেকের ঠিকানার ক্ষেত্রে পোস্টাল কোড অত্যন্ত গুরুত্ব বহন করে, এটি ছাড়া ঠিকানা পরিপূর্ণ হয় না। ডাকঘর-এর সেবার মাধ্যমে পরীক্ষার উত্তরপত্র পরীক্ষকের কাছে অতি দ্রুত সময়ে পৌছাবে, এর ধারাবাহিকতায় পরীক্ষার ফলাফল আরো দ্রুত প্রকাশ করা সম্ভব হবে। তিনি আরো বলেন যোগাযোগের ক্ষেত্রে এখন মোবাইল ফোনের বহুল ব্যবহার হলেও স্থায়ী মাধ্যম হিসেবে চিঠিপত্রের প্রয়োজনীয়তা অনস্বীকার্য।

ডাক বিভাগের মহাপরিচালক জনাব সুশান্ত কুমার মন্ডল বলেন, গ্রামের প্রান্তিক মানুষের কাছে সহজে সেবা পৌঁছে দিতে নিরলস কাজ করে যাচ্ছে ডাক বিভাগ। তিনি বলেন ডাক বিভাগ প্রতিটি নাগরিকের পরিচয় বহন করে। এ সময় ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের সকল কাজে বাংলাদেশ ডাক বিভাগ সর্বাত্তক সহযোগীতা করার আশা ব্যক্ত করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর সিরাজ উদ্দিন আহ্মদ, উপ-রেজিস্ট্রার জনাব ড. এম. আবু হানিফা, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) জনাব মোঃ আবদুল খালেক, সহকারী রেজিস্ট্রার জনাব মোঃ জাকির হোসেন, সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক জনাব মোঃ জিয়াউর রহমান সহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। -বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!