ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | স্বর্ণ চোরাচালান মামলায় সাতকানিয়ার জাহাঙ্গীর রিমান্ডে, ভাই সায়েমগীরকে জেল গেটে জিজ্ঞাসাবাদের অনুমতি

স্বর্ণ চোরাচালান মামলায় সাতকানিয়ার জাহাঙ্গীর রিমান্ডে, ভাই সায়েমগীরকে জেল গেটে জিজ্ঞাসাবাদের অনুমতি

ফাইল ছবি

নিউজ ডেক্স : চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে এক যাত্রীর কাছ থেকে চার কেজি স্বর্ণ উদ্ধারের মামলায় সাতকানিয়ার জাহাঙ্গীর আলম নামের এক যুবককে ১ দিনের রিমান্ডে পাঠিয়েছে আদালত। একই সাথে তার আপন ভাই সায়েমগীরকে জেল গেটে জিজ্ঞাসাবাদের অনুমতি দেয়া হয়েছে।

জাহাঙ্গীর আলম ও তার ভাই সায়েমগীর সাতকানিয়ার কাঞ্চনা ইউনিয়নের উত্তর কাঞ্চনার আব্দুল গফুরের ছেলে।

আজ রোববার(২০ ফেব্রুয়ারি) মহানগর হাকিম মেহনাজ রহমানের আদালত শুনানি শেষে এ আদেশ দেয়। এর আগে মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির পরিদর্শক মো. ফজলুল কাদের চৌধুরী দু’জনের পাঁচ দিন করে রিমান্ড চেয়ে আদালতের কাছে আবেদন করেন।

নগর পুলিশের এডিসি (প্রসিকিউশন) কামরুল হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, “জাহাঙ্গীর ও সায়েমগীর গত ১৬ ফেব্রæয়ারি আত্মসমর্পণ করে জামিন চেয়ে আবেদন করেছিলেন। শুনানি শেষে আদালত তখন তাদের কারাগারে পাঠিয়ে দেয়। উচ্চ আদালত থেকে নেয়া ৬ সপ্তাহের আগাম জামিন শেষে তারা আত্মসমর্পণ করেছিলেন।”

আদালত সূত্র জানায়, গত বছরের ২৩ নভেম্বর সংযুক্ত আরব আমিরাতের দুবাই ফেরত সোহেল নামের এক যুবকের কাছ থেকে ৪ কেজি ২০০ গ্রাম স্বর্ণ উদ্ধার করা হয়। এ ঘটনায় বিমানবন্দরের কাস্টমস গোয়েন্দা ও তদন্ত সার্কেলের সহকারী রাজস্ব কর্মকর্তা মো. শরীফুর রহমান বাদী হয়ে পতেঙ্গা থানায় চোরাচালান আইনে মামলা করেন। পরে মামলাটি তদন্তের জন্য সিআইডি’র কাছে যায়। এক পর্যায়ে সোহেল স্বর্ণ চোরাচালানে জাহাঙ্গীর আলম ও সায়েমগীর জড়িত বলে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। – আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!