ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | আমিরাবাদে বাসের ধাক্কায় এক মহিলা গুরতর আহত

আমিরাবাদে বাসের ধাক্কায় এক মহিলা গুরতর আহত

303

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার আমিরাবাদ তজুমুন্সীর গ্যারেজ এলাকায় ৯ জুলাই সকাল সাড়ে ১১টায় বাসের ধাক্কায় এক মহিলা গুরতর আহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। আহত ছেনুয়ারা বেগম (৬০) আমিরাবাদ মল্লিক ছোবহান হাজির পাড়ার নুরুল হকের স্ত্রী।

জানা যায়, আহত ছেনুয়ারা বেগম সাতকানিয়া উপজেলার করইয়ানগর এলাকায় গাড়িতে করে তার বোনের বাড়িতে যাবার উদ্দেশ্যে তজুমুন্সীর গ্যারেজ এলাকায় আসেন। সড়কের পাশে গাড়ির জন্য অপেক্ষারত অবস্থায় কক্সবাজারমুখী সৌদিয়া পরিবহণের (চট্টমেট্রো-ব-১১-০২৩৬) একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে তাকে ধাক্কা দেয়। এতে সে গুরতর আহত হয় এবং বাসটি খাদে পড়ে যায়। আহত ছেনুয়ারা বেগমকে স্থানীয়রা উদ্ধার করে প্রথম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন। প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় বলে পারিবারিক সূত্রে জানা গেছে। স্থানীয়রা জানিয়েছেন, গাড়ির চাপায় আহত মহিলার ডান পা ভেঙ্গে গেছে। এছাড়াও শরীরের বিভিন্নস্থানে মারাত্মক জখম হয়েছে।

খবর পেয়ে লোহাগাড়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। বাসটি বর্তমানে দোহাজারী হাইওয়ে থানা পুলিশ হেফাজতে রয়েছে। বাসের চালক ও চালক সহকারী কৌশলে পালিয়ে গেছে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!