Home | ব্রেকিং নিউজ | আওয়ামী লীগ মনোনীত প্রার্থী খোরশেদ আলম চৌধুরীর মনোনয়ন ফরম সংগ্রহ

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী খোরশেদ আলম চৌধুরীর মনোনয়ন ফরম সংগ্রহ

52702680_256709265210552_697753265852383232_o

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী খোরশেদ আলম চৌধুরীর পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়েছে। আজ ২৪ ফেব্রুয়ারী রবিবার বেলা ১২টা লোহাগাড়া উপজেলা নির্বাচন অফিস থেকে এ মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়।

খোরশেদ আলম চৌধুরীর পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক আবুল কালাম আজাদ, নির্বাহী সদস্য নরশেদ আলম চৌধুরী, আলহাজ্ব মামুন-অর-রশিদ চৌধুরী ও আধুনগর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলী আহমদ।

জানা যায়, লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচন তৃতীয় ধাপে অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র দাখিল ২৬ ফেব্রুয়ারী, প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ৫ মার্চ ও ভোটগ্রহণ ২৪ মার্চ।

উল্লেখ্য, উপজেলা নির্বাচনের চেয়ারম্যান পদে তৃতীয় দফা প্রার্থী তালিকা ঘোষণা করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। শনিবার (২৩ ফেব্রুয়ারী) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের এক সভায় এ প্রর্থী তালিকা চূড়ান্ত করা হয়। সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!