Home | দেশ-বিদেশের সংবাদ | রাঙ্গামাটিতে দুর্বৃত্তদের গুলিতে প্রিসাইডিং অফিসারসহ নিহত ৫

রাঙ্গামাটিতে দুর্বৃত্তদের গুলিতে প্রিসাইডিং অফিসারসহ নিহত ৫

২২২১১-1

নিউজ ডেক্স : রাঙ্গামাটির সীমান্তবর্তী এলাকা সাজেক থেকে নির্বাচন শেষে ফেরার পথে সন্ত্রাসীদের গুলিতে ৫ জন নিহত হয়েছেন। এসময় আরও ৭-৮ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

নিহতরা হলেন প্রিসাইডিং অফিসার শিজক কলেজের শিক্ষক আব্দুল হান্নান, আইন-শৃঙ্খলা বাহিনী ভিডিপি সদস্য মো. আল আমিন, ভিডিপি বিলকিস (৩৫), ভিডিপি মিহির কান্তি দত্ত ও কিশালয় প্রাথমিক সরকারি বিদ্যালয়ের শিক্ষক মো. আমির হোসেন নিহত হয়েছেন। নিহত ও আহতরা সবাই কংলাক, মাচালং ও বাঘাইহাট এলাকায় নির্বাচনের দায়িত্বে ছিলেন।

পুলিশ জানায়, উপজেলার ৯ কিলোমিটার এলাকায় নির্বাচন কর্মকর্তারা ভোটগ্রহণ শেষে উপজেলা সদরে আসার পথে সন্ত্রাসীরা গুলি চালালে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। সকলকে বাঘাইছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়েছে।

বাঘাইছড়ি থানা পুলিশের ওসি মঞ্জুর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা ঘটনা জানান সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি এবং সকলকে উদ্ধার করে বাঘাইছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হচ্ছে।

উল্লেখ্য, ইউপিডিএফ সমর্থিত প্রার্থী বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান বড়ঋষি চাকমা সকালে ভোটগ্রহণ শুরুর এক ঘণ্টা পর নির্বাচনে কারচুপির অভিযোগ এনে ভোট বর্জনের ঘোষণা দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!