ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় মাদকাসক্ত দুই যুবককে কারাদন্ড

লোহাগাড়ায় মাদকাসক্ত দুই যুবককে কারাদন্ড

এলনিউজ২৪ডটকম: লোহাগাড়ার চুনতিতে মাদক সেবক করে গাড়ি চালানোর অপরাধে দুই যুবককে ৭ দিন করে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (৮ এপ্রিল) বিকেল ৪টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ইউনিয়নের জাঙ্গালিয়া এলাকায় অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইনামুল হাসান।

এই সময় সাথে ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম সার্কেলের উপ-পরিদর্শক একেএম আজাদ উদ্দিন, উপজেলা পরিষদ কার্যালয়ের সিএ ইলিয়াছ রুবেলসহ পুলিশ ও আনসার সদস্যরা।

দন্ডপ্রাপ্ত হল উপজেলার সদর ইউনিয়নের জমিদার পাড়ার মৃত আহমদ কবিরের পুত্র তৌহিদুল ইসলাম (২৭) ও চন্দনাইশ উপজেলার দোহাজারি অলি বেগ বাড়ির ইছহাক ফকিরের পুত্র জাহাঙ্গীর আলম (৪০)।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, ঘটনাস্থলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম অভিযান পরিচালনা করেন। এই সময় মাদক সেবক করে যাত্রীবাহী বাস চালানোর অপরাধে দুই যুবককে গ্রেপ্তার করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মাদক সেবনের দায়ে দুই যুবককে ৭ দিন করে বিনাশ্রম কারাদন্ডাদেশ প্রদান করা হয়। এছাড়া তাদের কাছে পাওয়া দুই বোতলে এক লিটার চোলাইমদ ধংস করে দেয়া হয়েছে। জনস্বার্থে এই ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!