Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | ইফতার সামগ্রী বিতরণ করলেন ভাইস চেয়ারম্যান ইব্রাহিম কবির

ইফতার সামগ্রী বিতরণ করলেন ভাইস চেয়ারম্যান ইব্রাহিম কবির

image_printপ্রিন্ট করুন

প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রার্দুভাব ও পবিত্র রমজান উপলক্ষ্যে লোহাগাড়া উপজেলায় ২৫০ টি দরিদ্র ও মধ্যবিত্ত পরিবারের মাঝে ও বিভিন্ন সামাজিক সংগঠনের স্বেচ্ছাসেবকদের ইফতার সামগ্রী বিতরণ করছেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এম ইব্রাহিম কবির।

৯ মে (শনিবার) বিকেলে উপজেলার চুনতি নারিশ্চা অাল্লামা ফজলুল্লাহ (রহঃ) অাদর্শ দাখিল মাদরাসা মাঠে সামাজিক দূরুত্ব বজায় রেখে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্হিত ছিলেন লোহাগাড়ানিউজ২৪ডটকম এর সম্পাদক অধ্যাপক মো: আব্দুল খালেক, অাল্লামা ফজলুল্লাহ (রহঃ) অাদর্শ দাখিল মাদরাসার সুপার মাওলানা মো: ইসমাইল, সহ সুপার মৌলানা ফরিদুল আলম, সমাজসেবক হাজী বজলুর রহমান ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

উপজেলা ভাইস চেযারম্যান এম.ইব্রাহিম কবির জানান, খাবারের অভাবে শুয়ে শুয়ে নীরবে কান্না করছে অনেক পরিবার। অনেক মধ্যবিত্ত পরিবারে অল্প কয়েকদিন ঠিকঠাকভাবে সংসার চললেও বর্তমানে তাদের পরিবারের কখনো খেয়ে, আবার কখনো না খেয়ে দিনপাত করছে তারা লোক লজ্জার কারনে কাউকে বলতে পারছে না। তাই করোনা ভাইরাসের প্রার্দুভাবের শুরু থেকে ইতিমধ্যে প্রায় ১২ শ অসহায় পরিবারে আমার পক্ষ থেকে গোপনে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হয়েছে এবং আজকেও ২৫০ পরিবারে ও বিভিন্ন সামাজিক সংগঠনের স্বেচ্ছাসেবকদের মাঝে ইফতার সামগ্রী দেয়া হয়েছে।

তিনি আরো বলেন করোনা ভাইরাস প্রার্দুভাবের কারণে দেশের পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত আমার ও আমার পরিবারের পক্ষ থেকে থেকে অসহায় ও কর্মহীন মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে। প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!