ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | ইয়াবার গডফাদারদের ‘প্রাসাদ’ গুড়িয়ে দিচ্ছে পুলিশ

ইয়াবার গডফাদারদের ‘প্রাসাদ’ গুড়িয়ে দিচ্ছে পুলিশ

44667524_553827781733095_7148725682665684992_n

নিউজ ডেক্স : ইয়াবার রাজধানী হিসেবে পরিচিত  টেকনাফে গডফাদারদের ধরতে ‘অ্যাটাকিং অ্যাকশন’ অভিযান শুরু করেছে পুলিশ। এ অভিযানের নতুনত্ব হলো ইয়াবার সন্ধান পাওয়া গডফাদারদের প্রাসাদতুল্য বাড়ি ভেঙে গুড়িয়ে দেয়া হচ্ছে।

টেকনাফ থানা সূত্রে জানা গেছে, টেকনাফে ইয়াবার গডফাদারদের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান চালাচ্ছে পুলিশ। গডফাদারদের ধরতে অভিযানের পাশাপাশি গুড়িয়ে দেওয়া হচ্ছে তাদের ‘প্রাসাদ’। গত দুই দিনে টেকনাফের একাধিক শীর্ষ ইয়াবা ব্যবসায়ীর এসব সুরাম্য ভবন গুড়িয়ে দেয়া হয়েছে।

এর মধ্যে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভূক্ত শীর্ষ ইয়াবার গডফাদার টেকনাফের জিয়াউর রহমান, আবদুর রহমান ও নুরুল হক ভূট্টুর বাড়ী উল্লেখযোগ্য।

এদিকে শনিবার দস্যু বাহিনীর আত্মসমর্পণ অনুষ্ঠান উপলক্ষে কক্সবাজার সফরকালে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ইয়াবা ব্যবসায়ীদের নিশ্চিহ্ন করার নির্দেশ দেন।

স্বরাষ্ট্রমন্ত্রীর এই নির্দেশের পর থেকেই পুলিশ অ্যাটাকিং অভিযান শুরু করেছে। এই অভিযানে পুলিশ ইয়াবা গডফাদারদের ধরার পাশাপাশি যেসব বাড়িতে ইয়াবা পাওয়া যাচ্ছে সেই বাড়িঘর ভেঙে গুড়িয়ে দিচ্ছে।

টেকনাফ থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, টেকনাফ থেকে ইয়াবা ব্যবসায়ীদের নির্মূল করার শপথ নিয়েই আমি কাজ শুরু করেছি। টেকনাফের ইয়াবা গডফাদারদের নির্মূলের জন্য যা যা করার প্রয়োজন সবকিছুই করা হবে।

ওসি বলেন, সরকারের নির্দেশ পালন করতেই টেকনাফে এসেছি। গডফাদাররা যতই শক্তিশালী হোক, কাউকেই ছাড় দেয়া হবে না।

সূত্র : সিবিএন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!