ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সাংবাদিক নাদিম হত্যা: আদালতে দুই আসামির স্বীকারোক্তি

সাংবাদিক নাদিম হত্যা: আদালতে দুই আসামির স্বীকারোক্তি

নিউজ ডেক্স : সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার ঘটনায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন রেজাউল ও মনিরুল নামে দুই আসামি। চার আসামিকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (২২ জুন) বিকেলে জামালপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তানভীর আহমেদের আদালতে এ দায় স্বীকার করেন তারা।

পরে চার আসামির সঙ্গে তাদেরও কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। বাকিরা হলেন- মিলন মিয়া, আইনাল মিয়া, গোলাম কিবরিয়া সুমন, তোফাজ্জল হোসেন।

এর আগে গত ১৭ জুন তাদের চারদিনের রিমান্ডে নেওয়া হয়েছিল বকশীগঞ্জ থানায়। পরে বৃহস্পতিবার চারদিনের রিমান্ড শেষে আদালতে তোলা হয়।

জামালপুর গোয়েন্দা শাখা (ডিবি) ওসি আরমান আলী বিষয়টি নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার যাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে, তাদের মধ্যে রেজাউল করিম ও মনিরুজ্জামান মনির হত্যার দ্বায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এই নিয়ে ১২ আসামিকে রিমান্ড শেষে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। প্রধান আসামি বরখাস্তকৃত ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর রিমান্ড শেষ হবে শুক্রবার।

সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু এই মামলায় পাঁচ দিনে রিমান্ডে রয়েছেন।

গেল ১৪ জুন রাতে বাড়ি ফেরার পথে হামলার শিকার হয়ে পরদিন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সাংবাদিক নাদিম। এই হত্যাকাণ্ডে দায়ের করা মামলায় এ পর্যন্ত ১৩ জন গ্রেপ্তার হয়েছেন। -বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!