ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় মাদ্রাসা ছাত্রীকে প্রেম নিবেদন করায় প্রতিষ্ঠান শিক্ষক বহিস্কার

লোহাগাড়ায় মাদ্রাসা ছাত্রীকে প্রেম নিবেদন করায় প্রতিষ্ঠান শিক্ষক বহিস্কার

57

মোঃ জামাল উদ্দিন : লোহাগাড়া সদরের ইসলামিয়া ফাজিল মাদ্রাসার জনৈক ১০ম শ্রেণীর ছাত্রীকে প্রেমপত্র দেয়ার অভিযোগে ১৭ আগষ্ট সকালে পরিচালনা পরিষদ এক শিক্ষককে সাময়িক বরখাস্ত করেছে। বরখাস্তাদেশ শুনার পর পরই ওই শিক্ষক জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়েন। তৎক্ষণাত তাকে লোহাগাড়া বটতলীর একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

পরিচালনা কমিটির সভাপতি আরমান বাবু রোমেল জানিয়েছেন, শিক্ষক ফেরদৌস আলম প্রতিষ্ঠানের এক ছাত্রীকে পত্র দিয়ে প্রেম নিবেদন করেন। এ অভিযোগে ছাত্রীর অভিভাবক গত ১৪ আগষ্ট প্রেমপত্রসহ কর্তৃপক্ষ বরাবরে একটি দরখাস্ত করেন। ১৫ আগষ্ট এ ব্যাপারে সিদ্ধান্ত নেয়ার জন্য একটি তদন্ত কমিটি গঠন করা হয়। তদন্ত কমিটি সর্বসিদ্ধান্তে ১৭ আগষ্ট সকালে তাকে বহিস্কারের আদেশ দিলে এ ঘটনা ঘটে।

অপরদিকে, বহিস্কৃত শিক্ষক ফেরদৌস আলম জানিয়েছেন, তিনি দীর্ঘদিন ধরে মাদ্রাসা ক্যাম্পাসে থেকে কৃষি শিক্ষা বিষয়ে পাঠদান করে আসছিলেন। তার বাড়ি বগুড়ার মাঝির এলাকায়। তার বিরুদ্ধে কেউ কোন অভিযোগ আনতে পারেনি। তবে ইতোপূর্বে কি হয়েছে তা তার জানা নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*