ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় মাদ্রাসা ছাত্রী নুসরাত হত্যার প্রতিবাদে মানববন্ধন

লোহাগাড়ায় মাদ্রাসা ছাত্রী নুসরাত হত্যার প্রতিবাদে মানববন্ধন

57019430_328123267904244_4087796443216084992_n

এলনিউজ২৪ডটকম : ফেনীর সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসার মেধাবী ছাত্রী নুসরাত জাহান রাফিকে যৌন হয়রানি ও পুড়িয়ে হত্রার প্রতিবাদে লোহাগাড়ায় মানববন্ধন, র‌্যালী ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

আজ ১৬ এপ্রিল দুপুরে লোহাগাড়া বটতলী মোটর ষ্টেশনে বাংলাদেশ মানবাধিকার কমিশন ও মাদ্রাসা সাধারণ শিক্ষক সমিতি লোহাগাড়া শাখার যৌথ উদ্যোগে এ মানববন্ধন, র‌্যালী ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ মানবাধিকার কমিশন চট্টগ্রাম দক্ষিণ জেলার সেক্রেটারী অধ্যাপক হামিদুর রহমান। প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ মানবাধিকার কমিশন চট্টগ্রাম দক্ষিণ জেলা আঞ্চলিক কমিটির সহ-সভাপতি আলহাজ্ব নাজিম উদ্দিন। বক্তব্য রাখেন বাংলাদেশ মানবাধিকার কমিশন লোহাগাড়া শাখার সেক্রেটারী ও বড়হাতিয়া ইউপি চেয়ারম্যান এমডি জুনাইদ, বাংলাদেশ মানবাধিকার কমিশন লোহাগাড়া শাখার সহ-সভাপতি অধ্যাপক মমতাজ উদ্দিন আহমদ মুহসিন, মাদ্রাসা সাধারণ শিক্ষক সমিতির সহ-সভাপতি অধ্যাপক মোসাদ্দেক আহমদ, সাধারণ সম্পাদক মাষ্টার নাছির উদ্দিন ও মোঃ হারুন প্রমুখ।

বক্তারা বলেন, নুসরাত হত্যাকান্ড পুরো জাতিকে স্তব্ধ করে দিয়েছে। এ হত্যাকান্ডের মূলহোতা অধ্যক্ষ সিরাজদৌল্লাহসহ জড়িত সকলকে বিচার বিভাগীয় তদন্ত সাপেক্ষে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!