Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ার নতুন ইউএনও ফাতেমা-তুজ-জোহরা

সাতকানিয়ার নতুন ইউএনও ফাতেমা-তুজ-জোহরা

এলনিউজ২৪ডটকম : সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে পদায়ন হয়েছেন ফাতেমা-তুজ-জোহরা। সোমবার (৫ জুলাই) চট্টগ্রাম বিভাগীয় কমিশনার অফিসের সংস্থাপন শাখার অতিরিক্ত বিভাগীয় কমিশনার (অতিরিক্ত দায়িত্ব) খন্দকার জহিরুল ইসলাম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপন সূত্রে এ তথ্য জানা যায়।

নতুন পদায়ন সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা-তুজ-জোহরা ৩৩তম বিসিএস ক্যাডারে ২০১৪ সালে মনোহরদী জেলা প্রশাসক কার্যালয়ে এসিল্যান্ড হিসাবে যোগদান করেন। পরবর্তীতে সিলেটের বিশ্বনাথ উপজেলা তিনি ই-নামজারীতে বিশেষ ভূমিকা রাখেন এবং সিলেট বিভাগের শ্রেষ্ঠ এসিল্যান্ড হিসেবে সম্মানীত হোন। ২০২১ সালের ১৪ ফেব্রুয়ারি সিলেট বিভাগীয় কার্যালয় হতে মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে তিনি পদায়ন হন। ব্যাক্তিগত জীবনে তিনি এক সন্তানের জননী। লক্ষীপুর জেলা তার গ্রামের বাড়ি। তার স্বামীও বিসিএস ক্যাডারের একজন কর্মকর্তা।

এদিকে, রোগী দেখতে চেম্বারে যাওয়ার সময় ফরহাত কবির নামে এক চিকিৎসককে জরিমানা করার ঘটনায় ইউএনও মো. নজরুল ইসলামকে প্রত্যাহার করা হয়েছে গত রোববার। প্রত্যহারকৃত ইউএনওকে জনপ্রশাসন মন্ত্রণালয়ে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!