ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | সাতকানিয়ায় পরীক্ষা চলাকালে মোবাইল রাখায় কক্ষ পর্যবেক্ষককে অব্যাহতি

সাতকানিয়ায় পরীক্ষা চলাকালে মোবাইল রাখায় কক্ষ পর্যবেক্ষককে অব্যাহতি

নিউজ ডেক্স : সাতকানিয়ায় কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে এইচএসসি ও সমমানের পরীক্ষা চলাকালে মোবাইল ফোন রাখায় এক কক্ষ পর্যবেক্ষককে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

আজ বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সকালে সাতকানিয়ার বাজালিয়া কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম কলেজ কেন্দ্রে এ ঘটনা ঘটে। ওই কক্ষ পর্যবেক্ষকের নাম মো. নুর উদ্দিন। তিনি কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম কলেজের গণিত বিষয়ের শিক্ষক।

সাতকানিয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আজিম শরীফ জানান, কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম কলেজ কেন্দ্রে আজ বৃহস্পতিবার কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে এইচএসসি সমমানের ব্যবসায় ব্যবস্থাপনা বিভাগের দ্বিতীয় বর্ষের হিসাব বিজ্ঞান নীতি ও প্রয়োগ-২ বিষয়ের পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষা চলাকালে কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম কলেজের গণিত বিষয়ের শিক্ষক মো. নুর উদ্দিন একটি কক্ষে পর্যবেক্ষকের দায়িত্ব পালন করছিলেন।

এদিকে, পরীক্ষা শুরু হওয়ার কিছুক্ষণ পর সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেম-তুজ জোহরা ওই পরীক্ষা কেন্দ্র পরিদর্শনে যান। এসময় তিনি কক্ষ পর্যবেক্ষক মো. নুর উদ্দিনের কাছে মোবাইল ফোন দেখতে পান। ফলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের নির্দেশ প্রদান করেন।

কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম কলেজের অধ্যক্ষ ও পরীক্ষা কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কাশেম সিকদার জানান, আজ পরীক্ষা চলাকালে কক্ষ পর্যবেক্ষকের দায়িত্বরত অবস্থায় আমাদের কলেজের শিক্ষক মো. নুর উদ্দিন ভুলবশত তার সাথে মোবাইল ফোন রেখে দেন। সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা-তুজ জোহরা কেন্দ্র পরিদর্শনে আসলে নূর উদ্দিনের কাছে মোবাইল ফোন পাওয়ায় তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ প্রদান করেন। এজন্য কক্ষ পর্যবেক্ষক নূর উদ্দিনকে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা-তুজ জোহরা জানান, পরীক্ষা চলাকালে কেন্দ্রে দায়িত্বে থাকা সকলের মোবাইল ফোন ব্যবহার করা নিষেধ কিন্তু কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম কলেজ কেন্দ্রে দায়িত্বরত এক কক্ষ পর্যবেক্ষকের কাছে মোবাইল ফোন পাওয়া গেছে। ফলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য নির্দেশ দেয়া হয়েছে। আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!