ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধসে নারীসহ নিহত ২

রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধসে নারীসহ নিহত ২

নিউজ ডেক্স : টেকনাফ ও উখিয়া ক্যাম্পে পৃথক পাহাড় ধসের ঘটনায় নারী সহ দুই রোহিঙ্গা নিহত হয়েছে। শনিবার (৫ জুন) সকালে বর্ষণের ফলে পাহাড় ধস ও পাহাড়ের টিলা কাটতে গিয়ে মাটি চাপা পড়ে হতাহতের এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন টেকনাফ চাকমারকুল ২১ নম্বর ক্যাম্পের নুর হাসিনা (২০) ও উখিয়ার ময়নার ঘোনা ১২ নম্বর ক্যাম্পের রহিম উল্লাহ (৩২)।

৮ এপিবিএন পুলিশ ব্যাটালিয়ানের অতিরিক্ত পুলিশ সুপার খোন্দকার আশফাকুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, “আজ শনিবার সকালে মাটি চাপা পড়ে নিহত দু’জন রোহিঙ্গা নারী ও পুরুষকে উদ্ধার করা হয়েছে।”

এপিবিএন সূত্রে আরো জানা যায়, টেকনাফ চাকমারকুল রোহিঙ্গা ক্যাম্পে ভোরে অতি বর্ষণে পাহাড় ধসে গিয়ে রোহিঙ্গা নারী নুর হাসিনা মাটি চাপা পড়েনে।

খবর পেয়ে ১৬ এপিবিএন পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে ক্যাম্পের সেভ দ্যা চিল্ড্রেন হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করা হয়। তিনি ব্লক এ এরসে ১৮ নম্বর বাড়ির শাকের আহমদের স্ত্রী।

অপরদিকে, পাহাড়ের মাটি কাটতে গিয়ে রহিম উল্লাহ মাটিতে চাপা পড়েন। খবর পেয়ে দায়িত্বরত এপিবিএন পুলিশ সদস্যরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে মাটি চাপা পড়া অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করে। তিনি ৭ নম্বর জে ব্লকের অছিউর রহমানের ছেলে।

১৪ এপিবিএন ব্যাটালিয়ানের অধিনায়ক মোহাম্মদ নাঈমুল হক জানান, আইনগত প্রক্রিয়া শেষে নিহত রোহিঙ্গাদের মরদেহ তাদের আত্মীয়-স্বজনদেরকে হস্তান্তর করা হয়েছে। আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!