ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চট্টগ্রামে ট্রাকের ধাক্কায় ৩ সিএনজি আরোহী নিহত

চট্টগ্রামে ট্রাকের ধাক্কায় ৩ সিএনজি আরোহী নিহত

1509882978_10

নিউজ ডেক্স : চট্টগ্রামে ট্রাকের ধাক্কায় ৩ সিএনজি আরোহী নিহত হয়েছেন। নিহতরা হলেন নগরীর হালিশহর থানার ঈদগাঁও বড় পুকুরপাড় এলাকার সাহাব উদ্দিনের ছেলে মো. শরীফ (৩০), পটিয়া উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের সৈয়দ আহমদের ছেলে ওমর ফারুক বিহান (২৫) এবং নগরীর পতেঙ্গা থানার কাঠগড় এলাকার নুর মোহাম্মদের ছেলে মো. রফিক (৫০)

গতকাল শনিবার রাতে নগরীর চান্দগাঁও থানার এক কিলোমিটার সড়ক এলাকা ও ইপিজেড থানার নেভী ১ নম্বর বি ব্লক এলাকায় পৃথক এ সড়ক দুর্ঘটনা ঘটে বলে জানা গেছে।

জেলা পুলিশ মেডিক্যাল টিম ১-এর এএসআই মো. আলাউদ্দিন তালুকদার জানান, ট্রাকের ধাক্কায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এর মধ্যে বহদ্দারহাট ফ্লাইওভার থেকে নামার সময় এক কিলোমিটার সড়ক এলাকায় পণ্যবোঝাই ট্রাক একটি সিএনজি অটোরিকশাকে ধাক্কা দেয়। এ সময় শরীফ ও ওমর ফারুক নামে ২ সিএনজি আরোহী গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অন্যদিকে একইদিনে একইভাবে ট্রাকের ধাক্কায় ইপিজেড থানা এলাকায় একটি ট্রাক যাত্রীবাহী সিএনজি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে রফিক নামে এক ব্যক্তি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে আসলে কতর্ব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!