ব্রেকিং নিউজ
Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | মানবাধিকার সম্মাননা পেলেন লোহাগাড়ার ৬ কৃতিসন্তান

মানবাধিকার সম্মাননা পেলেন লোহাগাড়ার ৬ কৃতিসন্তান

306

লোহাগাড়া উপজেলা এলাকার বিভিন্ন ক্ষেত্রে কাজের অবদান স্বীকৃতি স্বরুপ মানবাধিকার’১৮ সম্মাননা পেলেন লোহাগাড়ার ৬ কৃতিসন্তান। সফল ও শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে আধুনগর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আইয়ুব মিয়া, চিকিৎসা ক্ষেত্রে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর ট্রমা ও অর্থপেডিক কনসালটেন্ট বিশেষজ্ঞ ডা. মাহামুদুর রহমান, আইন শৃঙ্খলার বিশেষ অবদানে চুনতি পুলিশ ফাঁড়ির (ইনচার্জ) পরিদর্শক মোঃ আলমগীর, মানবাধিকার কর্মী হিসেবে এম.ইব্রাহিম কবির চুনতি, শিক্ষা ক্ষেত্রে বার আউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যাপক স্বপন কুমার চৌধুরী, দানবীর ও সমাজসেবায় আধুনগর রশিদের ঘোনার আলহাজ্ব মোঃ সাইফুর রহমান, বীর মুক্তিযোদ্ধার সন্তান শ্রেষ্ঠ মেম্বার হিসেবে পদুয়া ইউপি সদস্য মোহাম্মদ কাউছার উদ্দীন।

গত ১০ ডিসেম্বর উপজেলা পাবালিক হলে সংবর্ধিত অতিথির মাঝে এ সম্মাননা স্মারক প্রধান করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু আসলাম। ৭০তম বিশ্ব মানবাধিকার দিবস উদযাপন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা আয়োজন করে উপজেলা মানবাধিকার কমিশন। সংগঠনের সভাপতি অধ্যাপক হামিদুর রহমনের সভাপতিত্বে, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক দেলোয়ার হোসেন রশিদীর সঞ্চালনায় অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারি (ভূমি) পদ্মাসন সিংহ, আলহাজ্ব মোস্তফিজুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ একেএম ফজলুল হক, মাষ্টার মোক্তারুল আলম, এম.জহিরুল হক, ইঞ্জিনিয়ার মামুন উদ্দিন, ইউনিয়ন মানবাধিকার কমিশনের সভাপতি ও সম্পাদকবৃন্দ এবং উপস্থিত ছিলেন উপজেলা কর্মরত সাংবাদিক ও ৯ ইউনিয়নের চেয়ারম্যানসহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ প্রমুখ।

সংগঠনের আহ্বায়ক কমিটির সদস্য সচিব মোঃ আব্দুস সবুর বলেন, উপজেলা ও জেলা মানবাধিকার কমিশনের সিন্ধান্তের আলোকে জরিপ অনুযায়ী উল্লেখিত বিশিষ্টজন ব্যাক্তিকে মানবাধিকার সম্মাননা’১৮ প্রদান করা হল। -খবর প্রেস বিজ্ঞপ্তির

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!