ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | সাংবাদিক মাসুদের পিতার ইন্তেকাল, বাদ মাগরিব জানাজা

সাংবাদিক মাসুদের পিতার ইন্তেকাল, বাদ মাগরিব জানাজা

354

এলনিউজ২৪ডটকম : দৈনিক খবরপত্র লোহাগাড়া উপজেলা প্রতিনিধি আতাউর রহমান মাসুদের পিতা আনোয়ার হোসেন (রব্বার) আজ ২৯ জানুয়ারি মঙ্গলবার বেলা ১২টায় নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্নানিল্লাহে…….রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর।

তিনি লোহাগাড়া উপজেলার আমিরাবাদ জনকল্যাণ বৈরবকূল এলাকার মৃত ইসমাইল হোসেনের পুত্র। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ পুত্র ও ২ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

একইদিন বাদ মাগরিব আমিরাবাদ জনকল্যাণ উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা যায়। নিহতের পুত্র মাসুদ জানান, তিনি দীর্ঘদিন যাবত দূরারোগ্য রোগে ভূগছিলেন।

লোহাগাড়া প্রেসক্লাবের সদস্য ও দৈনিক খবরপত্র লোহাগাড়া প্রতিনিধি আতাউর রহমান মাসুদের পিতার মৃত্যুতে শোক জানিয়েছেন লোহাগাড়া প্রেসক্লাব সভাপতি মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ ও লোহাগাড়ানিউজ২৪ডটকম পরিবার। এছাড়াও শোক প্রকাশ করেছেন লোহাগাড়া মা-মনি হাসপাতালের প্রতিষ্ঠাতা পরিচালক এম. এ. কাশেম। নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!