ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চট্টগ্রামে দুই বাসে আগুন দিল দুর্বৃত্তরা

চট্টগ্রামে দুই বাসে আগুন দিল দুর্বৃত্তরা

নিউজ ডেক্স : মাঝে ক’দিন বিরতি দিয়ে আবারও নগরীতে শুরু হয়েছে আগুন সন্ত্রাস। রবিবার রাতে নগরীর পৃথক দুটি স্থানে বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

নগরীর আকবরশাহ থানা এলাকায় প্রথম একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। রোববার (৩ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ ঘটনা ঘটে।

আগ্রাবাদ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক মো. আবদুর রাজ্জাক বলেন, রাস্তায় একটি লোকাল বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। সংবাদ পেয়ে রাত ৯টা ৩৫ মিনিটের দিকে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে যায়। তবে তার আগেই আগুন নিভে গেছে।

এদিকে রাত নয়টা চল্লিশের দিকে নগরীর খুলশী থানাধীন দামপাড়া এলাকায় রিল্যাক্স পরিবহনের একটি ডাবল ডেকারের বাসে অগ্নিসংযোগ ও ভাঙচুরের চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় দগ্ধ হয়েছেন বাসের হেলপার। আহত ওই হেলপারের নাম মো. নাজিম উদ্দিন।

তিনি জানান, যাত্রী নেওয়ার জন্য আমরা দাঁড়িয়েছিলাম। ঠিক ওই সময়ে হঠাৎ ১০-১২ জন ছেলে লাঠিসোঁটা হাতে আশপাশের বাসে ভাঙচুরের চেষ্টা চালায়। ওইসময় সামনে আমাদের বাস পড়লে চালকের ডান পাশের গ্লাস ভেঙে ফেলে এবং বাসটিতে আগুন লাগিয়ে দেয়। আগুন নেভাতে গিয়ে আমার বাঁ হাত পুড়ে গিয়েছে।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুবেল হাওলাদার বলেন, দুর্বৃত্তরা বাসে আগুন দিতে এসে মশাল দিয়ে রিল্যাক্স গাড়ির কাঁচ ভেঙে ফেলে। এ সময় ওই গাড়ির হেলপার আহত হয়েছেন। তাকে হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে গিয়ে কাউকে পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!