ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় গরু চুরির ঘটনায় গ্রেপ্তার ২

লোহাগাড়ায় গরু চুরির ঘটনায় গ্রেপ্তার ২

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার চুনতিতে গরু চুরির ঘটনায় ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (২ ডিসেম্বর) দিনগত রাত সাড়ে ১২টার দিকে চকরিয়া উপজেলার হারবাং এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় উদ্ধার করা হয়েছে চুরি হওয়া ২টি গরু ও চোরাই গরু পরিবহনে ব্যবহৃত একটি ম্যাজিক গাড়ি।

গ্রেপ্তারকৃতরা হল লোহাগাড়া সদর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের উত্তর সওদাগর পাড়ার মৃত সাহাব মিয়ার পুত্র মো. সোহেল (৩৫) ও একই ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের বিল্লা পাড়ার আহমদ কবিরের পুত্র নজরুল ইসলাম (৩৬)।

পুলিশ জানায়, গত শুক্রবার (১ ডিসেম্বর) দিনগত মধ্যরাতে উপজেলার চুনতি ইউনিয়নের পানত্রিশা বাগান পাড়ার মৃত আবদুল আজিজের পুত্র রাশেদুল ইসলামের ২টি গরু গোয়াল ঘর থেকে চুরি হয়ে যায়। পরদিন ক্ষতিগ্রস্ত গরুর মালিক থানায় লিখিত অভিযোগ করেন। তারই প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে হারবাং পুলিশ ফাঁড়ির সহায়তায় তাদেরকে গরুসহ গ্রেপ্তার করা হয়। উদ্ধারকৃত গরু ২টির আনুমানিক মূল্য ৩ লাখ টাকা।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় মামলা রুজু করা হয়। রোববার (৩ ডিসেম্বর) তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!