Home | দেশ-বিদেশের সংবাদ | ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তির মৃত্যু

‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তির মৃত্যু

pic-1-173_28722

নিউজ ডেক্স : টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আজিজুল হক (৪০) নামের ওই ব্যক্তি ‘মাদক ব্যবসায়ী’ বলে র‌্যাবের বরাত দিয়ে জানিয়েছে পুলিশ। শুক্রবার ভোরে টেকনাফ সদরের পল্লী বিদ্যুৎ অফিসের সামনে এই ঘটনা ঘটে। নিহত আজিজুল ঢাকার সাভারের বাসিন্দা।

র‌্যাবের বরাত দিয়ে টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিত কুমার বড়ুয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল ভোরে সদরের পল্লী বিদ্যুৎ অফিসের সামনে একটি তল্লাশি চৌকি বসায়। এ সময় এক ব্যক্তি ইয়াবা নিয়ে কক্সবাজারের দিকে আসার পথে র‌্যাব সদস্যরা তার শরীর তল্লাশি করে। এ সময় র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়া হলে র‌্যাবও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে আজিজুল নামের ওই ব্যক্তিকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, নিহত ব্যক্তির মরদেহ টেকনাফ থানায় হস্তান্তর করেছে র‌্যাব। ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। এ বিষয়ে একটি মামলার প্রক্রিয়া চলছে। ঘটনাস্থল থেকে ৬৫ হাজার পিস ইয়াবা, একটি বিদেশি পিস্তল ও বেশ কিছু গুলি উদ্ধার করা হয় বলে জানান ওসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!