ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | চুনতিতে বন্যশুকর শিকারীর গুলিতে প্রাণ গেল স্কুল ছাত্রের

চুনতিতে বন্যশুকর শিকারীর গুলিতে প্রাণ গেল স্কুল ছাত্রের

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলার চুনতিতে বন্যশুকর শিকারীর গুলিতে মারুফুল ইসলাম (১৩) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। বুধবার (২৫ নভেম্বর) সন্ধ্যা ৬টায় ইউনিয়নের ৮নং ওয়ার্ডের পশ্চিম নারিশ্চা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মারুফুল ইসলাম ওই এলাকার মো. ফোরকানের পুত্র ও পুটিবিলা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র। স্থানীয় ইউপি সদস্য আবদুল মোনাফ সিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতের বড় ভাই মো. মামুন জানান, প্রতিদিনের ন্যায় তার ভাই মারুফুল ইসলাম বাড়ির বাহিরে বৈদ্যুতিক লাইটের নিচে বসে পড়ালেখা করছিল। স্থানীয় ভেট্টু বড়ুয়ার পুত্র জিতং বড়ুয়া নামে এক ব্যক্তি প্রতি রাতে বন্দুক দিয়ে বন্যশুকর শিকার করেন। শিকারের পর তিনি খড়ের ভিতর বন্দুকটি লুকিয়ে রাখেন। ঘটনার দিন তিনি শিকারে যাওয়ার পূর্বে বন্দুক বের করার সময় অসাবধানতা বশতঃ গুলি বের হয়ে যায়। এতে স্কুলছাত্র বুকে গুলিবিদ্ধ হয়। তাৎক্ষণিকভাবে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর থেকে অভিযুক্ত জিতং বড়ুয়া গা ঢাকা দিয়েছে। তাই তার বক্তব্য পাওয়া যায়নি।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। আগামীকাল বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!