ব্রেকিং নিউজ
Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য নিয়োগ পেলেন মাসুকুর রহমান বাবু

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য নিয়োগ পেলেন মাসুকুর রহমান বাবু

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য হিসেবে নিয়োগ পেলেন যুবলীগ নেতা মাসুকুর রহমান বাবু। মঙ্গলবার (২৪ নভেম্বর) গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের উপ-সচিব লুৎফুন নাহার স্বাক্ষরিত এক প্রজ্ঞাপন সূত্রে এ তথ্য জানা যায়।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ আইন, ২০১৬ এর ধারা ৫ এর ১ (ঢ) এবং ৫(৫) উপধারা অনুযায়ী সরকার ৩ বছরের জন্য কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য হিসেবে নিয়োগ প্রদান করা হয়েছে। এছাড়া প্রজ্ঞাপনে সুপ্ত ভূষন বড়ুয়া ও প্রতিভা দাশকেও সদস্য হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

মাসুকুর রহমান বাবু কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য হিসেবে নিয়োগ পাওয়ায় বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে পৃথক অভিনন্দন জানিয়েছেন। এছাড়া লোহাগাড়া সাংবাদিক ফোরামের সভাপতি এম এম আহমদ মনির ও সাধারণ সম্পাদক আবদুল আউয়াল জনিসহ সকল সদস্যবৃন্দ কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য হিসেবে নিয়োগ পাওয়ায় অভিননন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

উল্লেখ্য, মাসুকুর রহমান বাবু লোহাগাড়া উপজেলার আমিরাবাদ মল্লিক ছোবহান এলাকার কৃতিসন্তান। তিনি কক্সবাজার জেলা কারাগারের বেসরকারি কারা পরিদর্শক হিসেবে দায়িত্বরত রয়েছেন। প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!