ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় গাছের সাথে গাড়ির ধাক্কা: নিহত ১, আহত ৪

লোহাগাড়ায় গাছের সাথে গাড়ির ধাক্কা: নিহত ১, আহত ৪

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার চুনতিতে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে পাজেরো গাড়ির ধাক্কা লেগে রাসুলী আসলাম (২৮) নামে যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (৩ জুন) বিকেল ৪টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ইউনিয়নের খাঁন দিঘী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত যুবক রাজশাহীর রেজাউল করিমের পুত্র বলে জানা গেছে।

দূর্ঘটনায় আহতরা হলেন, ভারতীয় জম্মু কাশ্মীরের নাগরিক রাজশাহী মেডিকেল কলেজের চিকিৎসক শোয়েব লনি (২৬), কুমিল্লার মো. রাসেল (২৭), লিমন (২৬) ও ফাহিম (২৮)।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ জানায়, ঘটনাস্থলে চট্টগ্রামমুখী পাজেরো গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে পাশে গাছের সাথে ধাক্কা দেয়। পরে গাড়িটি সড়কের পাশে খোলা জায়গায় ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলে রাসুলী আসলাম ঘটনাস্থলে নিহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা সদরের ডায়াবেটিক জেনারেল হাসপাতালে নিয়ে যান।

আহতদের বরাত দিয়ে লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতালের প্রতিষ্ঠাতা আরমান বাবু রোমেল জানান, গত ৩১ মে তারা ৫ জন রাজশাহী থেকে পাজেরো গাড়িতে করে কুমিল্লায় একটি বিয়ের দাওয়াতে আসেন। বৃহস্পতিবার ভোরে তারা কুমিল্লা থেকে কক্সবাজারের উদ্দেশ্যে বেড়াতে যান। শুক্রবার বিকেলে কক্সবাজার থেকে ফেরার পথে ঘটনাস্থলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে রাসুলী আসলাম নিহত হন। আহতদের ডায়াবেটিক জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসাসেবা দেয়া হয়। পরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার সাথে কথা বলে তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ছবিটি গত বৃহস্পতিবার বিকেলে কক্সবাজার সমুদ্র সৈকতে তোলা

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. জিয়া উদ্দিন আহমেদ জানান, সড়ক দূর্ঘটনায় নিহত রাসুলী আসলামকে হাসপাতালে নিয়ে আসেন স্থানীয়রা। তবে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মাকসুদ আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত ফোর্স পাঠানো হয়। দূর্ঘটনা কবলিত গাড়ি হাইওয়ে থানা হেফাজতে রয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!