ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | কক্সবাজারে ৩ নম্বর সতর্ক সংকেত, পর্যটকদের আনন্দে ভাটার টান

কক্সবাজারে ৩ নম্বর সতর্ক সংকেত, পর্যটকদের আনন্দে ভাটার টান

নিউজ ডেক্স : বঙ্গোপসাগর এবং তৎসংলগ্ন বাংলাদেশের উপকূলীয় এলাকায় গভীর সঞ্চারণশীল মেঘমালার সৃষ্টি অব্যাহত থাকায় কক্সবাজারে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত দেখিয়ে যেতে বলেছে আবহাওয়া অফিস। এদিকে বৈরী আবহাওয়ার কারণে সমুদ্র স্নানে নামতে না পেরে অনেক পর্যটকের আনন্দে ভাটা পড়েছে।

শুক্রবার (৩ জুন) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার আবহাওয়া অফিসের প্রধান আবহাওয়াবিদ আবদুল হামিদ মিয়া। এদিকে সতর্ক সংকেতে কক্সবাজারে অবস্থান করা পর্যটকদের আনন্দ মাটি হয়েছে। সাগর উত্তালের কারণে তাদের সমুদ্রস্নান কিংবা পানিতে নামার ক্ষেত্রে সর্তক করছে ট্যুরিস্ট পুলিশ।

আবহাওয়াবিদ আবদুল হামিদ মিয়া বলেন, ‘বঙ্গোপসাগর এবং তৎসংলগ্ন বাংলাদেশের উপকূলীয় এলাকায় গভীর সঞ্চারণশীল মেঘমালার সৃষ্টি অব্যাহত রয়েছে। উপকূলীয় এলাকায় ঝড়ো হাওয়া বয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। ‘

এদিকে সাগরে সতর্ক সংকেত ও দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে কক্সবাজারে বেড়াতে আসা পর্যটকরা আতঙ্কে রয়েছে। কক্সবাজার সমুদ্রেসৈকতে ঘুরে বেড়ানোসহ সমুদ্রস্নান ও আনন্দ মাটি হয়ে গেছে বলে জানান একাধিক পর্যটক।  

কক্সবাজার ট্যুরিস্ট জোনের অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজাউল করিম বলেন, ‘সাগর উত্তাল থাকার কারণে ট্যুরিস্ট পুলিশের পক্ষ থেকে পর্যটকদের নিরাপত্তা নিশ্চিত অব্যাহত রয়েছে। ট্যুরিস্ট পুলিশ সার্বক্ষণিক সজাগ রয়েছে। পর্যটকদের পানিতে নামতে নিরুৎসাহিত করা হচ্ছে। কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের পক্ষ থেকে মাইকিং করা হচ্ছে। সমুদ্রের উত্তাল অবস্থা কমে গেলে দর্শনার্থীরা আবার আনন্দ করতে পারবে। পর্যটকদের এই সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেন ট্যুরিস্ট পুলিশের এই কর্মকর্তা। -বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!