ব্রেকিং নিউজ
Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | সাংবাদিক ইমাম খাইরের নি:শর্ত মুক্তির দাবীতে মানববন্ধন

সাংবাদিক ইমাম খাইরের নি:শর্ত মুক্তির দাবীতে মানববন্ধন

কক্সবাজারের “দৈনিক কক্সবাজার৭১” পত্রিকার নির্বাহী সম্পাদক ও “দৈনিক সাঙ্গু” পত্রিকার কক্সবাজারের নিজস্ব প্রতিবেদক ইমাম খাইরকে একটি হত্যা মামলায় সন্দেহজনক ভাবে গ্রেপ্তারের প্রতিবাদ, নি:শর্ত মুক্তির দাবীতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। শনিবার (২০ নভেম্বর) বিকেল ৪টায় চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন ও সমাবেশের আয়োজন করেন চট্টগ্রামের জেলা-উপজেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

লোহাগাড়া প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক জহেদুল ইসলামের সঞ্চলনায় ও সকালের চট্টগ্রামের সম্পাদক চট্টগ্রামের সিনিয়র সাংবাদিক মাহাতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, চট্টগ্রাম রিপোর্টার ইউনিটির যুগ্ম-সম্পাদক ও চট্টবানী সম্পাদক নুরুল কবির, সিনিয়র সাংবাদিক নুরুল আলম, সাংবাদিক এনামুল হক লিটন, দৈনিক সাঙ্গু পেকুয়া প্রতিনিধি মো. হাশেম প্রমূখ।

মানববন্ধন ও সমাবেশে বক্তারা বলেন, কক্সবাজার জেলা শ্রমিকলীগের সভাপতি জহিরুল ইসলামকে গুলি করে হত্যা মামলায় সন্দেহজনক ভাবে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। একটি সংবাদ সম্মেলনের ফোনালাপের কল লিস্টকে কেন্দ্র করে সন্দেহজনক ভাবে গ্রেপ্তার হয়ে আজ ১০ দিন ধরে কারাভোগ করছেন সাংবাদিক ইমাম খাইর। একজন পেশাদার সাংবাদিক সঠিক সংবাদ পরিবেশন করতে ফোনালাপকে কেন্দ্র করে গ্রেপ্তার হওয়া এর চেয়ে দুঃখ জনক কি হতে পারে। অনতিবিলম্বে সাংবাদিক ইমাম খাইরকে নি:শর্ত মুক্তি দিয়ে হত্যাকান্ডের সাথে প্রকৃত জড়িতদের খোঁজে আইনগত ব্যাবস্থা গ্রহনের জোর দাবী জানানো হয়। অন্যতায় বৃহত্তর চট্টগ্রামে আরো কঠোর কর্মসুচি দিতে বাধ্য থাকিবে সাংবাদিক সমাজ।

এসময় উপস্থিত ছিলেন, এসএটিভি চট্টগ্রাম প্রতিনিধি কাজী হুমায়ন কবির, দৈনিক সাঙ্গু পত্রিকার যুগ্ম-সম্পাদক মাওলানা আলী আক্কাস নুরী, চ্যানেল এস প্রতিনিধি কবির শাহ্ দুলাল, পিনিউজ২৪.কম নির্বাহী সম্পাদক মো. দস্তগীর আলম, সিনিয়র সাংবাদিক মো. আলমগীর, দৈনিক বাংলাদেশ কণ্ঠ চট্টগ্রাম প্রতিনিধি মেজবাহ্ উদ্দিন চৌধুরী, হিউম্যান সাপোর্ট ফাউন্ডেশনের চেয়ারম্যান শেখ ইমরান হোসেন, দৈনিক সাঙ্গুর স্টাফ রিপোর্টার মো. মহি উদ্দিন আরিফ, মো. মঈন উদ্দিন মিলন, মো. নাছির উদ্দিন, কাজী মাহাদী হাসান, মিরসরাই নিজস্ব প্রতিবেদক মো. ইউসুফ, পটিয়ার নিজস্ব প্রতিবেদক তাপস দে আকাশ, বিশেষ প্রতিনিধি মো. নুর উদ্দিন, বাঁশখালী প্রতিনিধি মো. শফি উল্লাহ্, রাউজান প্রতিনিধি এম. কামাল উদ্দিন, সাতকানিয়া প্রতিনিধি মো. নুরুল ইসলাম সবুজ, আদালত প্রতিনিধি মো. আলী আকবর, ফটিকছড়ি প্রতিনিধি সালাহউদ্দিন জিকু, স্টাফ ফটো সাংবাদিক মো. জাহাঙ্গীর আলম, সাংবাদিক সাহেনা আক্তার, দ্যা নিউজ মেইলের চট্টগ্রাম ব্যুারো রিয়াজুর রহমান, দৈনিক বায়ান্ন সাতকানিয়া প্রতিনিধি শংকর কান্তি নাথ, ইমদাদুল হক ইমন, পারভেজ মোশারফ, মামুনর রশীদ, ফটো সাংবাদিক নুরুল আজিম, বিজ্ঞাপন প্রতিনিধি সাথী কামাল, চট্টগ্রাম সরকারি কলেজের ছাত্র মো. জিয়াদ, নিজাম, মফিজ ও ফয়সাল প্রমূখ। প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!