ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | দেশের চিকিৎসা ব্যবস্থাকে অবজ্ঞা করছেন বিএনপি : তথ্যমন্ত্রী

দেশের চিকিৎসা ব্যবস্থাকে অবজ্ঞা করছেন বিএনপি : তথ্যমন্ত্রী

নিউজ ডেক্স : তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, আইনমন্ত্রী স্পষ্ট করেছেন যে, আইনানুযায়ী খালেদা জিয়াকে বিদেশে পাঠানোর কোনো সুযোগ নেই। এভাবে বিদেশ নিয়ে যাওয়ার কথা বলে বিএনপি আমাদের চিকিৎসক এবং হাসপাতালগুলোকে অবজ্ঞা করছেন।বিশেষ করে চিকিৎসকদের প্রতি অবজ্ঞা প্রদর্শন করছেন।

শনিবার (২০ নভেম্বর) সন্ধ্যায় চট্টগ্রামের সীতাকুণ্ডে শঙ্করমঠ ও মিশনের শতবর্ষ উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বাংলানিউজ

তথ্যমন্ত্রী বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কথায় মনে হয়, আইন-আদালত কোন কিছুরই দরকার নেই, সরকার চাইলেই খালেদা জিয়াকে  বিদেশে পাঠাতে পারে। আসলে নিজেরাতো কোনো আইন আদালত মানেননা, সেই কারণেই তারা এ ধরণের লাগামহীন ও দায়িত্বহীন কথা বলেন।  

খালেদা জিয়ার অসুখ হলেই বিদেশ কেন নিয়ে যেতে হবে এমন প্রশ্ন রেখে আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, দেশে লাখ লাখ মানুষের চিকিৎসা হয়, দেশে বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয়সহ অনেক ভালো প্রাইভেট হাসপাতাল আছে। যেখানে অনেক ভাল চিকিৎসা হয়। অন্যদেশ থেকেও এখানে অনেকক্ষেত্রে চিকিৎসা নিতে আসে। বেগম খালেদা জিয়ার পেটে-হাঁটুতে বা অন্যকোনো সমস্যা হলেই বিদেশ নিয়ে যাওয়ার জন্য তারা জিকির তোলেন কেন, সেটাই প্রশ্ন।  

সাম্প্রদায়িক হামলার কথা উল্লেখ করে তিনি বলেন, দূর্গা পূজার সময় যারা দেশে বিবেদ সৃষ্টি করতে চেয়েছে তারা স্বাধীনতার শত্রু। এদের পূর্ব পুরুষ আমাদের স্বাধীনতা চাইনি, তারা আমাদের স্বাধীনতায় বিশ্বাস করেন না। এখনও পাকিস্তানি ভাবধারা মনে ধারণ করেন। অসাম্প্রদায়িক রাষ্ট্রে সাম্প্রদায়িকতার কোন স্থান নেই।

অনুষ্ঠানে শ্রীমৎ তপনানন্দ গিরি মহারাজের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান এস এম আল মামুন। অনুষ্ঠান উদ্বোধন করেন শ্রীমৎ পরমানন্দ মহারাজ। এতে আরও  বক্তব্য রাখেন বিমল কান্তি দাশ, কাউন্সিলর শফিউল আলম মুরাদ, দুলাল দে প্রমুখ।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!