Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | এশিয়া-আফ্রিকা ইয়্যুথ গভর্ণমেন্টের সেক্রেটারী জেনারেল ড. মুহিউদ্দিন মাহী

এশিয়া-আফ্রিকা ইয়্যুথ গভর্ণমেন্টের সেক্রেটারী জেনারেল ড. মুহিউদ্দিন মাহী

এশিয়া-আফ্রিকার সর্ববৃহৎ যুব অর্গানাইজেশন এশিয়া-আফ্রিকা ইয়্যুথ গভর্নমেন্টের সেক্রেটারী জেনারেল নির্বাচিত হয়েছেন গ্লোবাল ফিলান্থ্রপিক প্লানেট (জিপিপি) ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, লোহাগাড়ার সন্তান ড. মুহাম্মদ মুহিউদ্দিন মাহি।

সংগঠনটি ৬৩টি দেশের যুব প্রতিনিধিদের সমন্বয়ে গঠিত ও পরিচালিত। এশিয়া-আফ্রিকার সর্ববৃহৎ যুব অর্গানাইজেশন এশিয়া-আফ্রিকা ইয়্যুথ গভর্নমেন্টের ৪দিন ব্যাপী বার্ষিক কংগ্রেস ২০২১ আগামী ডিসেম্বরে ইন্দোনেশিয়ায় অনুষ্ঠিত হবে। এতে ইন্দোনেশিয়ার প্রেসিডেন্ট, মন্ত্রী, গভর্ণরসহ ৬৩টি দেশের প্রতিনিধিরা উপস্থিত থাকবেন। বাংলাদেশের শিক্ষা, মানবিক ও সামাজিক সংগঠন গ্লোবাল ফিলান্থ্রপিক প্লানেট (জিপিপি) ফাউন্ডেশনসহ বিভিন্ন দেশের ৭টি সংগঠন উক্ত কংগ্রেসের আয়োজক হিসেবে কাজ করছে। আন্তর্জাতিক এই কংগ্রেসে সার্বিক তত্বাবধানে থাকবেন এশিয়া-আফ্রিকা ইয়্যুথ গভর্নমেন্টের সেক্রেটারী জেনারেল ও গ্লোবাল ফিলান্থ্রপিক প্লানেট (জিপিপি) ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ড. মুহাম্মদ মুহিউদ্দিন মাহি।

ড. মুহাম্মদ মুহিউদ্দিন মাহি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতি নারিশ্চ্যা গ্রামের মরহুম আল্লামা মুহাম্মদ ফৌজুল কবিরের ছেলে। তিনি বর্তমানে কুয়েত ইসলামী বিশ্ববিদ্যালয়ের ইসলামিক ইকোনমিক্স এসোসিয়েশনের উপদেষ্টা এবং আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় মালয়েশিয়ার খন্ডকালীন শিক্ষক হিসেবে কর্মরত আছেন। প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!