ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ৫ দোকানীকে জরিমানা

লোহাগাড়ায় ৫ দোকানীকে জরিমানা

এলনিউ২৪ডটকম : লোহাগাড়ায় সরকারি নির্দেশনা অমান্য করায় ও ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ৫ দোকানীকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (৩০ এপ্রিল) দুপুরে উপজেলা সদরের বটতলী মোটর ষ্টেশনে এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখায় আইস পার্কে মো. নাজিম উদ্দিনের মালিকানাধীন ফোর এন ইলেকট্রনিক্সকে ১০ হাজার টাকা, মো. আলমগীরের মালিকানাধীন আমিরাবাদ ট্রেডার্সকে ২ হাজার টাকা, টিনের দোকানদার যথাক্রমে আনছার উদ্দিনকে ৫শ টাকা, নাছির উদ্দিনকে ৫শ টাকা ও ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে দেলোয়ার হোসেনের মালিকাধীন মক্কা স্টোরকে ২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নীলুফা ইয়াসমিন চৌধুরী। তিনি জানান, করোনায় সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখায় ও ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ৫ দোকানীকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। করোনা প্রতিরোধে সবাইকে সরকারি নির্দেশনা মেনে চলার আহবান জানান। এছাড়া অভিযান চলমান থাকবে বলে জানান তিনি।

অভিযানে সাথে ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর ১০ পদাতিক ডিভিশনের মেজর শেখ ফয়সাল আল বশীর, ক্যাপ্টেন সজিব মাহমুদ জাকির, থানার এসআই অজয় দেব শীল ও ভূমি অফিসের নাজির সমির চৌধুরী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!