ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ভিওআইপি সরঞ্জামসহ আটক ১

লোহাগাড়ায় ভিওআইপি সরঞ্জামসহ আটক ১

295

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় অবৈধ ভিওআইপি সরঞ্জামসহ এক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। গত ৪ ডিসেম্বর মঙ্গলবার রাতে উপজেলার বটতলী মোটর ষ্টেশনস্থ স্টার সুপার মার্কেটের ৫ম তলার একটি কক্ষ থেকে সরঞ্জামসহ তাকে আটক করা হয়। আটককৃত সাকিবুল হাসান (২০) উপজেলার আমিরাবাদ ইউনিয়নের আবুল কাশেমের পুত্র।

এ ব্যাপারে চান্দগাঁও র‌্যাব- ৭’র ডিএডি আবুল হাশেম বাদী হয়ে দু’জনকে আসামী করে লোহাগাড়া থানায় বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইন ২০০১ (সংশোধন ২০১০) এর ৩৫(২)৫৫(৭)/৭৪ ধারায় মামলা রুজু করেছেন। মামলায় অপর আসামী হলেন উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের আবদুল হকের পুত্র রেজাউল করিম। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তিনি কৌশলে পালিয়ে যান বলে অভিযোগে প্রকাশ।

মামলা তদন্তকারী কর্মকর্তা লোহাগাড়া থানার ওসি (তদন্ত) কাজী মাসুদ ইবনে আনোয়ার সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, র‌্যাব-৭’র একটি টিম অভিযান চালিয়ে ১টি ৩২ পোর্টের সীমবক্স, ৩১টি এন্টিনা, ১টি ১৬ পোর্টের সীমবক্স, ১টি রাউটার, ১৫০টি টেলিটক সিম, ৮০টি এয়ারটেল সিম ও ৬টি জিএসএম এন্টিনা উদ্ধার করে। ভিওআইপি ব্যবসার সাথে জড়িত আটককৃতকে আজ ৫ ডিসেম্বর বুধবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে। পলাতক অপরজনকে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!