ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় ওবায়দুল কাদেরের আগমণ উপলক্ষে প্রস্তুতি সভা

লোহাগাড়ায় ওবায়দুল কাদেরের আগমণ উপলক্ষে প্রস্তুতি সভা

181

এলনিউজ২৪ডটকম : আগামী ২৩ সেপ্টেম্বর রবিবার বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের চুনতির ইসহাক মিয়া সড়কের শুভ উদ্বোধন করবেন।

এ উপলক্ষে লোহাগাড়া ডায়াবেটিক জেনারল হাসপাতালের হল রুমে আজ ১৯ সেপ্টেম্বর বুধবার বিকেলে লোহাগাড়া ইসলামিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসা ও চরম্বা জামেউল উলুম আমিল মাদ্রাসার যৌথ উদ্যোগে এক প্রস্তুতি সভার আয়োজন করা হয়। প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন লোহাগাড়া ইসলামিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ ড. মাহমুদুল হক ওসমানী।

প্রধান অতিথি ছিলেন লোহাগাড়া ডায়বেটিক জেনারেল হাসপাতালের প্রতিষ্টাতা, জাতীয় সমাজকল্যাণ পরিষদের নির্বাহী সদস্য, লোহাগাড়া উপজেলা বিআরডিবির চেয়ারম্যান, লোহাগাড়া ইসলামিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসা ও চরম্বা জামেউল উলুম আমিল মাদ্রাসার সমাজকর্মী মুহাম্মদ আরমান বাবু রোমেল।

এছাড়াও প্রস্তুতি সভায় প্রতিষ্ঠানের সভাপতির নির্দেশে চরম্বা জামেউল উলুম আমিল মাদ্রাসার সুপার আবুল কাশেমসহ দু’শিক্ষা প্রতিষ্ঠানের সকল শিক্ষক ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

আরমান বাবু রোমেল বলেন, ২৩ সেপ্টেম্বরের চুনতি মেহেরুন্নেছা মাধ্যমিক বিদ্যালয় মাঠে আয়োজিত সুধী সমাবেশ সফল করতে দু’শিক্ষা প্রতিষ্ঠানের সকল শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীদের উপস্থিত থাকার নির্দেশ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!