ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় বিদ্যুৎস্পৃষ্টে মৃত মা-মেয়ের লাশ উদ্ধার

লোহাগাড়ায় বিদ্যুৎস্পৃষ্টে মৃত মা-মেয়ের লাশ উদ্ধার

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত মা-মেয়ের লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১৮ আগস্ট) সকাল ৮টায় উপজেলার আধুনগর বাজারস্থ ঘাটিয়ার পাড়ার এক পরিত্যক্ত জায়গা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন কক্সবাজারের পেকুয়া উপজেলার মগনামা শরৎঘোনা এলাকার বাদশা মিয়ার স্ত্রী রাশেদা বেগম (৩৭) ও মেয়ে ময়না আক্তার (১৩)। তারা লোহাগাড়া সদর ইউনিয়নের বায়তুন নুর পাড়ায় রাবেয়া বেগমের কলোনিতে ভাড়া বাসায় থাকেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত সোমবার বিকেলে ময়না আক্তার বাসার অদূরে পরিত্যক্ত জায়গা থেকে কচু ও কলমি শাক তুলতে যান। সেখানে অসাবধানতা বশত: বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে মারা যায় সে। মেয়ে বিকেলে বের হয়ে সারা রাতেও বাসায় না ফেরায় সকালে খুঁজতে বের হয় মা রাশেদা বেগম। তখন স্থানীয়রা ময়নাকে পরিত্যক্ত জায়গা থেকে শাক তুলতে দেখার বিষয়টি জানান। সেখানে গিয়ে মেয়ের লাশ দেখতে পান মা রাশেদা বেগম। মেয়েকে উদ্ধারের চেষ্টা করতে গিয়ে তিনিও বিদ্যুৎস্পৃষ্টে মারা যান।

চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি লোহাগাড়া জোনার অফিসের ডিজিএম সারওয়ার জাহান জানান, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে বিদ্যুতের ছেঁড়া তার উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ২ সদস্য বিশিষ্ট তদন্ত টিম গঠন করা হয়েছে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, বিদ্যুৎ লাইন বিচ্ছিন্ন করে মা-মেয়ের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতের পরিবারের সিদ্ধান্ত মতে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!