ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় নৌকার নির্বাচনী কার্যালয় ভাংচুরের অভিযোগে মামলা

লোহাগাড়ায় নৌকার নির্বাচনী কার্যালয় ভাংচুরের অভিযোগে মামলা

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী নুরুচ্ছাফা চৌধুরীর নির্বাচনী কার্যালয় ও মোটরসাইকেল ভাংচুর এবং কর্মীকে মারধরের অভিযোগে এক স্বতন্ত্রপ্রার্থীর সমর্থকদের আসামী করে মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) রাতে ইউনিয়নের খাঁন মোহাম্মদ সিকদার পাড়ার আবুল বশর সিকদারের পুত্র মোহাম্মদ জোবাইর সিকদার বাদী হয়ে ইনজামামুল হক যুবরাজসহ ১৯ জনকে আসামী করে এ মামলা দায়ের করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ১০ অক্টোবর রাতে লোহাগাড়া সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মজিদার পাড়ার খাঁন মোহাম্মদ সিকদার বাড়ির সামনে নৌকা প্রতীকের নির্বাচনী কার্যালয়ের সামনে পূর্বনির্ধারিত পথসভার আয়োজন করা হয়। পথসভায় নৌকা প্রতীকের প্রার্থী ও অন্যান্য নেতারা বক্তব্য শেষ করে চলে গেলে প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্রপ্রার্থী শাহাব উদ্দিনের মামাতো ভাই ইনজামামুল হক যুবরাজ ও আব্দুল আজিজ প্রকাশ রড আজিজের নেতৃত্বে একটি পাজেরো জিপ ও ৮/১০টি মোটরসাইকেল নিয়ে আসা আসামিরা দেশীয় অস্ত্র, লোহার রড, রাম-দা ও হকিস্টিক নিয়ে এসে নৌকার প্রাার্থী নুরুচ্ছাফা কই? নুরুচ্ছাফা কই? বলে চিৎকার করতে থাকে আর তাকে খোঁজাখুঁজি শুরু করে। এসময় তাকে না পেয়ে নৌকার নির্বাচনী কার্যালয় ভাংচুর করে। প্রতিবাদ করতে গেলে আমাকে এলোপাথাড়ি মারধর করে। এ সময় কার্যালয়ের সামনে থাকা বাদীর মোটরসাইকেলটি ভাংচুর করে। পরে স্থানীয়রা বাদীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। চিকিৎসার কাজে ব্যস্ত থাকায় ও স্থানীয়দের সাথে আলাপ আলোচনা করে থানায় এজাহার দায়ের করতে সামান্য বিলম্ব হলো।

স্বতন্ত্রপ্রার্থী শাহাব উদ্দিন চৌধুরী জানান, এ ধরণের কোন মামলার খবর আমরা জানি না। এ ধরণের কোন মামলা লোহাগাড়া থানায় হয়ে থাকলে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত।

লোহাগাড়া থানার পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম জানান, এ ব্যাপারে তদন্ত অব্যাহত রয়েছে। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, আগামী ২০ অক্টোবর লোহাগাড়া সদর ইউনিয়ন, আধুনগর ও আমিরাবাদ ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!