ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষ

লোহাগাড়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষ

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় দুই যাত্রীবাহী বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২২ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সদর ইউনিয়নের লোহারদিঘীর পাড় এলাকায় এ দূর্ঘটনা ঘটে। এতে উভয় বাসের প্রায় ৩০ জন কম-বেশী আহত হয়েছেন।

আহতদের মধ্যে রয়েছেন, সিরাজগঞ্জের শাহজাদপুর তালগাছি এলাকার গোলজার প্রমাণিকের পুত্র চালক মো. আইয়ুব (৩৮), একই এলাকার ছাত্তার সরকারের পুত্র মো. লিটন সরকার (৩৮) ও পুরান টেবরী এলাকার মো. আমির হোসেন সরকারের পুত্র মো. মোশাররফ হোসেন (৩৪)। অন্যদের নাম-ঠিকানা পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, কক্সবাজারমুখী আর.এস ট্রাভেলের পিকনিকের বাসের সাথে বিপরীতমুখী সেন্টমার্টিন পরিবহনের যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় বাসের সম্মুখভাগ দুমড়ে-মুচড়ে যায়। স্থানীয়রা গুরতর আহত অবস্থায় আর.এস ট্রাভেলের চালক আইয়ুবকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করেন। দুর্ঘটনার পর সড়কের উভয় পাশে প্রায় দেড় ঘন্টা যানবাহন চলাচল বন্ধ ছিল। এতে সড়কের উভয় পাশে দীর্ঘ যানজট সৃষ্টি হয়। ভোগান্তিতে পড়েন দূরপাল্লার যাত্রীরা। পরে দূর্ঘটনা কবলিত বাস দুটি সরিয়ে নিলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

আহত বাসযাত্রী মো. লিটন সরকার জানান, গত ২০ মার্চ শাহজাদপুর থেকে ৪২ জনের একটি টিম ভ্রমণের উদ্দেশ্যে বের হন। গত সোমবার তারা পার্বত্য বান্দরবানে পৌঁছেন। সেখানে ঘুরাঘুরি করে মঙ্গলবার রাতে কক্সবাজার উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন। কক্সবাজারে তিন দিন থাকার কথা ছিল। কিন্তু পথিমধ্যে সড়ক দূর্ঘটনায় পতিত হন।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। দূর্ঘটনা কবলিত গাড়ি ২টি দ্রুত সরিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়েছে। গাড়ি ২টি হাইওয়ে পুলিশ হেফাজতে রয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!