Home | দেশ-বিদেশের সংবাদ | ভারতে বাস-ট্রাকের সংঘর্ষে অগ্নিকাণ্ড, নিহত ২০

ভারতে বাস-ট্রাকের সংঘর্ষে অগ্নিকাণ্ড, নিহত ২০

1391d5939ed7da134419

আন্তর্জাতিক ডেক্স : ভারতের উত্তরপ্রদেশের কনৌজ জেলায় যাত্রীবাহী বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। গতকাল শুক্রবার সন্ধ্যার ওই দুর্ঘটনায় বাসটিতে থাকা ৪৬ যাত্রীর মধ্যে ২০ জন অগ্নিদগ্ধ হয়ে মারা গেছেন। এছাড়া আরও ২১ দগ্ধ যাত্রীকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এনডিটিভির অনলাইন প্রতিবেদনে পুলিশের বরাতে বলা হচ্ছে, উত্তরপ্রদেশ থেকে যাত্রীবোঝাই বাসটি রাজস্থানের রাজধানী শহর জয়পুরের উদ্দেশে যাচ্ছিল। মাঝপথে উল্টো দিক থেকে আসা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বাসটিকে ধাক্কা মারলে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। দমকল বাহিনীর ৩-৪ ইউনিট আধা ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

দুর্ঘটনার খবর জানার পরই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এক টুইটে বলেন, শনিবার সকালে এই মর্মান্তিক খবর পেয়ে তিনি শোকস্তব্ধ। মৃত যাত্রীদের আত্মার শান্তি কামনা করেন তিনি। পাশাপাশি, তাদের পরিবারের সদস্যদের সমবেদনা জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী।

উত্তরপ্রদেশের কানপুর রেঞ্জের পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং কনৌজের জেলা ম্যাজিস্ট্রেট রবীন্দ্র কুমার বলেন, বাস বা ট্রাকের ভেতরে কোনো যাত্রীই আর জীবিত নেই। কনৌজ ও মৈনপুরীর দমকল বাহিনী আগুন নেভানোর পাশাপাশি বাসের ভেতর থেকে উদ্ধার করেছে ২১ জনকে। চারজন এখনো নিখোঁজ।

প্রত্যক্ষদর্শীদের কথা অনুযায়ী, বাসটি যাত্রীতে পূর্ণ থাকার কারণে ট্রাকের সঙ্গে সংঘর্ষের পর কেউ বেরিয়ে আসতে পারেননি। শনিবার সকালে দুর্ঘটনার খবর শোনার পর উত্তরপ্রদেশের বিজেপি দলীয় মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ আহতদের যথাযথ চিকিৎসার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!