ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় জেলা পরিষদ সদস্য পদপ্রার্থীর বিরুদ্ধে অপপ্রচার

লোহাগাড়ায় জেলা পরিষদ সদস্য পদপ্রার্থীর বিরুদ্ধে অপপ্রচার

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচনে ১৫নং ওয়ার্ড লোহাগাড়া উপজেলা আসনে সদস্য পদপ্রার্থী ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য আনোয়ার কামালের বিরুদ্ধে স্থানীয় একটি পত্রিকায় ও সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচারের অভিযোগ করেছেন। তিনি বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকালে উপজেলা সদর বটতলী স্টেশনের একটি হল রুমে সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

সদস্য পদপ্রার্থী আনোয়ার কামাল জানান, নির্বাচনী কার্যক্রমকে থমকে দেয়ার জন্য কিছু কুচক্রীমহল ঈর্ষান্বিত হয়ে গত ২৫ সেপ্টেম্বর স্থানীয় একটি পত্রিকায় তার বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করেন। এতে তার মানহানি ও সত্য প্রমাণের জন্য গত ২৭ সেপ্টেম্বর চট্টগ্রাম চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ওই পত্রিকার সম্পাদক ও প্রতিবেদকের বিরুদ্ধে ২ কোটি টাকার মানহানি মামলা করেন। এছাড়া প্রতিবেদনটি সত্য-মিথ্যা যাচাই না করে যারা সামাজিক যোগাযোগ মাধ্যমে দিয়ে অপপ্রচার চালিয়েছেন তাদের বিরুদ্ধেও দেশের প্রচলিত আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানায়।

যদি অন্যায় ও অপকর্ম করে থাকেন তাহলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে তার বিরুদ্ধে এতোদিন কোন অভিযোগ করা হলো না কেন প্রশ্ন রেখে তিনি জানান, ২০১২ সমাজকর্মী ও চুনতি বন্যপ্রাণী অভয়ারণ্যের সহ-ব্যবস্থাপনা কমিটির সহ-সভাপতি হিসেবে ব্রাজিল থেকে জাতিসংঘের ইকুয়েটর পুরস্কার লাভ করে দেশের জন্য সম্মান বয়ে এনেছি। বর্তমানে চুনতি বন্যপ্রাণী অভয়ারণ্যের সহ-ব্যবস্থাপনা কমিটির নির্বাচিত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছি। এছাড়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে পরিচালনার কমিটির সভাপতিসহ বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছি, করছি।

তিনি আরো জানান, ২০১৬ সালের চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে সদস্য পদে নির্বাচিত হয়েছিলাম। এরপর এলাকায় জেলা পরিষদের বরাদ্দ থেকে ৪ কোটি টাকারও বেশি উন্নয়ন কাজ অত্যন্ত স্বচ্ছতার সাথে সম্পাদন করেছি। শীতকালে এলাকার দুঃস্থ মানুষের মাঝে শীতবস্ত্র, খাদ্য ও করোনা প্রতিরোধক সামগ্রী বিতরণ করেছি। এছাড়া প্রধানমন্ত্রী ঘোষিত ‘জমি আছে ঘর নাই’ প্রকল্পের আওতায় এলাকার দুই প্রতিবন্ধীকে ২টি নান্দনিক উপহার দিয়েছি। উক্ত ঘর ২টি প্রধানমন্ত্রী কার্যালয় কর্তৃক প্রকাশিত বাচাইকৃত ১০টি ঘরের মধ্যে স্থান পেয়েছে। যার ফলে চট্টগ্রাম জেলা পরিষদের সুনাম বৃদ্ধি পেয়েছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠেয় চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচনে পুণরায় সদস্য পদে নির্বাচিত করতে সকলের সহযোগিতা কামনা করেছেন তিনি।

সংবাদ সম্মেলনে লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান ও সদস্য মামুনুর রশিদ চৌধুরীসহ স্থানীয় সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!