ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় চালকের চোখে মরিচের গুঁড়া লাগিয়ে অটোরিক্সা ছিনতাই, গ্রেফতার ৪

লোহাগাড়ায় চালকের চোখে মরিচের গুঁড়া লাগিয়ে অটোরিক্সা ছিনতাই, গ্রেফতার ৪

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার চুনতি থেকে যাত্রীবেশে উঠে চালকের চোখে মরিচের গুঁড়া ও মলম লাগিয়ে সিএনজিচালিত অটোরিক্সা ছিনতাইয়ের ঘটনায় ৪ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১ জুলাই) পার্বত্য বান্দরবানের লামা থানা পুলিশের সহায়তায় ফাইতং ইউনিয়নের নয়াপাড়া এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় উদ্ধার করা হয়েছে ছিনতাই হওয়া সিএনজিচালিত অটোরিক্সাটি।

গ্রেফতাররা হলো বান্দরবানের লামা থানার আজিজনগর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মিশন পাড়ার মো. ছিদ্দিকের পুত্র মো. আবু ছালেক (২২), একই এলাকার মো. আকতারের পুত্র মো. রিদুয়ানুল ইসলাম প্রকাশ ইমন (২২), চন্দনাইশ থানার ধোপাছড়ি ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের রেথঘাটা এলাকার নুরুল হকের পুত্র মো. আবদুল করিম ও কক্সবাজারের চকরিয়া থানার হারবাং ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের উত্তর হারবাং চেয়ারম্যান পাড়ার মৃত ডাক্তার আবদুল মোতালেবের পুত্র মো. আবদুল কাদের (৪৩)।

পুলিশ জানায়, গত ৩০ জুন তারা যাত্রীবেশে সিএনজিচালিত অটোরিক্সা ভাড়া করে। চুনতি ইউনিয়নের নলবুনিয়া এলাকায় আসলে চালক গুনু মিয়ার চোখে মরিচের গুঁড়া ও মলম লাগিয়ে সিএনজিচালিত অটোরিক্সাটি ছিনতাই করে নিয়ে যায়। পরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতিকুর রহমান জানান, আজ রবিবার (২ জুলাই) গ্রেফতার ছিনতাইকারীদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়। একইদিন তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!