Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় আগুনে পুড়েছে ৮ দোকান

লোহাগাড়ায় আগুনে পুড়েছে ৮ দোকান

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার পুটিবিলায় দুর্বৃত্তের দেয়া আগুনে পুড়ে গেছে ৮টি দোকান। বৃহস্পতিবার (৬ জানুয়ারি) ভোররাত ৩টার দিকে ইউনিয়নের ৬নং ওয়ার্ডের হাছিনা ভিটা এলাকার আব্বাস মার্কেটে এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্তরা হলেন আরফাতুল ইসলামের গবাদিপশুর খাদ্য-ঔষুধ সামগ্রীর দোকান ১টি, ধানের গুদাম ১টি, কাপড়ের দোকান ১টি, স্টেশনারী ও কসমেটিকসের দোকান ১টি, কাঞ্চন কান্তি নাথের ফার্মেসী ১টি, ওসমান গণির সবজি দোকান ১টি, মুদি দোকান ১টি ও মুরগি বিক্রয় কেন্দ্র ১টি।

প্রত্যক্ষদর্শী ও ক্ষতিগ্রস্তরা জানান, গবাদিপশুর খাদ্য-ঔষুধ সামগ্রীর দোকান থেকে আগুনের সূত্রপাত। কে বা কারা আধাপাকা মার্কেট ভবনে আগুন দিয়ে পালিয়ে যায়। মুহুর্তের মধ্যে আগুন পুরো মার্কেটে ছড়িয়ে পড়ে। এতে দোকানের সব মালামাল পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে আশপাশের লোকজন এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। এসময় তারা পেট্রোলের গন্ধও পেয়েছেন। ধারণা করা হচ্ছে, আধাপাকা ভবনের টিনে দাহ্য পদার্থ দিয়ে আগুন লাগিয়ে দিয়েছে।

তারা জানান, ক্ষতিগ্রস্ত মার্কেটে ছিল না কোন বৈদ্যুতিক সংযোগ। এমনকি আগুন জ্বালাতে হয় এমন কোন দোকানও ছিল না। ফলে দোকানের ভেতর থেকে আগুনের সূত্রপাত হওয়ার কোন সম্ভাবনা ছিল না। পূর্বশত্রুতার জের ধরে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে। আগুনে প্রায় ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা দাবী করছেন। ৯৯৯-এ খবর পেয়ে সাতকানিয়া ফায়ার স্টেশনের দমকল বাহিনী ঘটনাস্থলে আসার আগেই আগুন নিয়ন্ত্রণে আসে। তাই তারা মাঝ পথ থেকে চলে যায়।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ক্ষতিগ্রস্তদের পক্ষ থেকে কেউ লিখিত অভিযোগ করেন নাই। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!