Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় আসছেন মোছলেম বিপ্লব আমিন নদভী

লোহাগাড়ায় আসছেন মোছলেম বিপ্লব আমিন নদভী

এলনিউজ২৪ডটকম : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, মেজবান ও ত্রাণ বিতরণ আগামীকাল সোমবার (৩০ আগস্ট) সকাল ১০টায় আলহাজ্ব মোস্তফিজুর রহমান কলেজ মাঠে অনুষ্ঠিত হবে।

লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও চট্টগ্রাম- ৮ আসনের সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যথাক্রমে বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, বাংলাদেশ আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন এবং চট্টগ্রাম- ১৫ (লোহাগাড়া-সাতকানিয়া) আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান। লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক সালাহ্ উদ্দিন হিরু সভা পরিচালনা করবেন।

অনুষ্ঠিতব্য জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় দলীয় নেতাকর্মীসহ সকলকে যথাসময়ে উপস্থিত থাকার আহবান জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!